দেশের উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই’- এমপি প্রিন্স

পাবনা সদর উপজেলার চর তারাপুর ইউনিয়নের নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে প্রতিষ্ঠান প্রাঙ্গণে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

এমপি প্রিন্স বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সর্ব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে যে উন্নয়ন হয়েছে যা অতীতে কিছু ছিল না।

তিনি আরো বলেন, দেশের উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই’। সকল শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে বাবা- মার ও দেশের মুখ উজ্জ্বল করতে হবে।

আরো পড়ুন :
খাবার খাওয়ার পর হাঁটলে কী হয়?
গাজীপুরে ‘৯৯৯’ সংবাদে নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুজানগর পৌরসভার মেয়র রেজাউল ইসলাম রেজা, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জলিল বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, কার্যকারী সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিক খান, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইচ উদ্দিন, প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক শামসুল আলম, সুজানগর পৌর আওয়ামী লীগ সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সদর পৌর আওয়ামী লীগের নেতা কামরুজ্জামান রকি, নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু, চর তারাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহজাহান তোফাইসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।

নভেম্বর ০৮.২০২১ at ১৫:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি