ক্ষেতলালে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা বৃত্তি বিতরণ

জয়পুরহাটের ক্ষেতলালে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ১০ টি বাইসাইকেলসহ উপবৃত্তি বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ।
রবিবার ৭ (নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদের হলরুমে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষেতলাল উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৩০ জন শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক শরীফুল ইসলাম।

২০২০-২১ অর্থবছরে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন “ বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষেতলাল উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১০ টি বাইসাইকেল ও শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

আরো পড়ুন :
ফুলবাড়ী প্রেসক্লাবের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
ঝালকাঠিতে মুক্তিযোদ্ধা পরিবারের বসতঘর ভাংচুর করে মালামাল লুটের প্রতিবাদে মানববন্ধন

এদের মধ্যে প্রাথমিক স্তরে ২০ জনের প্রত্যেককে ২ হাজার ৪০০ টাকা ও মাধ্যমিক স্তরের ১০ জনের প্রত্যেককে ৬ হাজার টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করেন। এছাড়াও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাধ্যমিক বিদ্যালয়ের ১০ জন শিক্ষার্থীর প্রত্যেককে একটি করে বাই সাইকেল প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল,  উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক শাহ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছফিউল্লা সরকার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা, প্রকৌশলী প্রদীপ কুমার, কৃষি কর্মকর্তা জাহিদুর রহমান প্রমুখ। উক্ত অনুষ্ঠান দুটির সঞ্চালনায় ছিলেন, উপজেলা পরিষদের সিএ এস এম শওকত।

নভেম্বর ০৭.২০২১ at ২১:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোশাইশা/রারি