ক্ষেতলালে দুই ইউপি পরিষদ নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে মতবিনিময় সভায়- শরীফুল ইসলাম

আগামী ১১ নভেম্বর জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হবে বলে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের আশ্বস্থ করেছেন জয়পুরহাট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শরীফুল ইসলাম। নির্বাচন উপলক্ষে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধি ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, প্রতিদ্বদ্বী প্রার্থীদের পরিচয় শুধুই প্রার্থী। কে কোন দলের তা বিবেচ্য নয়। কোন পেশীশক্তি বরদাস্ত করা হবে না। শান্তিপূর্ন নির্বাচনের জন্য সরকারি প্রশাসন নিরপেক্ষভাবে কাজ করে যাবে।

রবিবার ( ৭ নভেম্বর) দুপুর ১২টায় ক্ষেতলাল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ এর সভাপতিত্বে উপজেলার দুই ইউনিয়ন আলমপুর ও মামুদপুর ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্ব›দ্বী চেয়ারম্যান ও সাধারণ এবং সংরক্ষিত মহিলা প্রার্থীদের সাথে আচরণ বিধি ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শরীফুল ইসলাম।

আরো পড়ুন :
ফুলবাড়ীতে বেড়েছে নিত্যপণ্যের দাম
ফুলবাড়ী প্রেসক্লাবের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জেলা প্রশাসক শরীফুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে বলেন, আগামী বৃহস্পতিবার ১১ নভেম্বর জেলার ক্ষেতলাল উপজেলার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হবে বলে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের আশ্বস্থ করেন। তিনি আরো বলেন, নির্বাচনী প্রচারনায় কোন প্রকার সমস্যার সন্মুখীন হলে প্রশাসনকে জানাবেন। আজ হতে প্রশাসনিক তৎপরতা আরো বাড়ানো হবে।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা বলেন, ভোট নিরপেক্ষ ও সুষ্ঠু করতে পুলিশ সর্বাত্বক সহযোগিতা করা হবে। তবে সংখ্যা গরিষ্ঠদের উপর কোন হামলা হলে তা কোনভাবেই সহ্য করা হবেনা। এছাড়া বক্তব্য রাখেন, জেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিঞাও উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিছার রহমান। অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ নীরেন্দ্র নাথ মন্ডল, ডিবির ওসি সাহেদ আল মামুন ও স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

নভেম্বর ০৭.২০২১ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোশাইশা/রারি