শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে নওয়াপাড়ায় মাদক ব্যবসায়ী গণধোলাই

যশোর জেলা
বিজ্ঞাপন

শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে যশোরের অভয়নগরের নওয়াপাড়া পৌরসভার ৪ ও ৫ নং ওয়ার্ড এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ওহিদুলকে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা।

গণধোলাইয়ের শিকার ওহিদুল বুইকরা ড্রাইভার পাড়া এলাকার মৃত নূর ইসলাম ওরফে গাঁজা নূরু’র ছেলে। জানা যায়, ৫ নভেম্বর সন্ধায় একই এলাকার এক নারীকে কুপ্রস্তাব দেয় লম্পট ওহিদুল এসময় নারীটি তার প্রস্তাবে রাজি না হলে সে জোর করে তার শ্লীলতাহানির চেষ্টা করে।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয়রা শনিবার সকাল ১০ টায় গণধোলাই দিয়ে ৪ ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর সালাম শেখ ও মোল্লা মিজানুর রহমান (মিজা) কে খবর দেয়, পরে জনপ্রতিনিধিরা বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবহিত করে। স্থানীয় প্রশাসন সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে জনতার কাছ থেকে ওহিদুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠায়।

আরো পড়ুন :
যশোরে প্রতিবন্ধীকে ছুরিকাঘাতের ঘটনায় যুবক আটক
রাজাপুরে বসতঘর ভাংচুরের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি

স্থানীয় জনতা জানান, লম্পট ওহিদুলের এ ঘটনা নতুন কিছু না। ইতিপূর্বেও সে এলাকার বিভিন্ন বাড়িতে ওত পেতে থেকে বেশ কিছু নারীদের কুপ্রস্তাব দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেছে। তার বিরুদ্ধে আলোচিত মাসু হত্যাসহ অস্ত্র, বিস্ফোরক ও মাদকের একাধিক মামলা রয়েছে। শ্লীলতাহানি চেষ্টার ঘটনায় ভুক্তভোগী নারীর পরিবার থানায় লিখিত অভিযোগ দিবে বলে জানিয়েছে।

এ বিষয়ে ৪, ৫ ও ৬ নং বিট পুলিশিং-২ এর দায়িত্বে থাকা অভয়নগর থানার এসআই শাহ- আলম বলেন, অভিযুক্ত ওহিদুলকে জনগনের হাত থেকে উদ্ধার করে তার পরিবারের মাধ্যমে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ভুক্তভোগী নারী অথবা তার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নভেম্বর ০৬.২০২১ at ২১:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/রারি