জাবিসাসের ওয়েবসাইট ও সংস্কারকৃত কার্যালয় উদ্বোধন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ওয়েবসাইট ও নতুন সংস্কারকৃত কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শনিবার (০৬ নভেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের জাবিসাস কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

এ সময় ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হুমায়ুন কবির বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা। তবে সংবাদ প্রকাশের ক্ষেত্রে নিজেদেরও সুরক্ষার বিষয়টি মাথায় রাখতে হবে।

পরে জাবিসাসের উদ্যোগে বিশেষ প্রতিবেদন ও ডেইলি প্রতিবেদন ক্যাটাগরিতে সেপ্টেম্বর ও অক্টোবর মাসের সেরা চারজন প্রতিবেদককে পুরস্কৃত করা হয়। তারা হলেন- বিশেষ প্রতিবেদন ক্যাটাগরিতে দৈনিক ইত্তেফাকের আরিফুজ্জামান উজ্জল ও আজকের পত্রিকার বেলাল হোসেন এবং ডেইলি প্রতিবেদন ক্যাটাগরিতে দৈনিক দেশ রূপান্তরের ফারুক হোসাইন ও নিউ নেশনের মেহেদী মামুন।

আরো পড়ুন :
সিরাজগঞ্জে ইউপি সদস্যকে নির্বাচন প্রচারণায় বাঁধা, প্রাণনাষের হুমকি
ঝিনাইদহে সোয়া কোটি টাকা মুল্যের স্বর্ণালংকারসহ দুই যুবক গ্রেফতার

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাবিসাস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ শহিদুল হক (মঞ্জু), বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের অধ্যাপক মো. কামরুল আহসান, প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক সোহেল আহমেদ, সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক বশির আহমেদ, ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক মো. নূরুল ইসলাম এবং ইনস্টিটিউট অব রিমোট সেনসিং এন্ড জিআইএসের পরিচালক ও জাবিসাসের উপদেষ্টা অধ্যাপক শেখ তৌহিদুল ইসলাম।

নভেম্বর ০৬.২০২১ at ১৮:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নউ/রারি