লোহাগড়ায় বুদ্ধিপ্রতিবন্ধীকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা, গ্রেপ্তার ৩

নড়াইলের লোহাগড়ায় এক বুদ্ধিপ্রতিবন্ধীকে গণধর্ষণের অভিযোগে আজ শুক্রবার সন্ধ্যায় থানায় মামলা হয়েছে। উপজেলার কাশিপুর ইউনিয়নের শালবরাত গ্রামে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটেছে। ওই গ্রামের এক নারী বাদী হয়ে গ্রামের চারজনের নামে এ ঘটনায় থানায় মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে।

মামলার বাদী জানান, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে গ্রামের একটি নির্মাণাধীন বাড়ি থেকে কান্নার শব্দ পান। প্রতিবেশি দুই নারীসহ তিনি সেখানে যান। সেখানে গিয়ে দেখেন আনুমানিক ২৬ বছর বয়সী এক বুদ্ধিপ্রতিবন্ধী। তিনি অর্ধ উলঙ্গ হয়ে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে আছেন।

আরো পড়ুন :
নৌকার বিরোধিতা যারা করবে তাদের দলে কোন স্থান হবে না- হুইপ স্বপন
পাবনার বেড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

তাঁর গোপনাঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে। নিজের নাম-পরিচয় বলতে পারেন না। পরে ওই পাগল চার আসামির নাম উল্লেখ করে জানান আসামিরা তাঁকে পর্যায়ক্রমে ধর্ষণ করেছেন। স্থানীয় লোকজন এসে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাঁকে উদ্ধার করে।

লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা জানান, ওই নারীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাঁর ডাক্তারি পরীক্ষা হবে। এ নিয়ে তদন্ত হচ্ছে। তবে অভিযুক্ত চারজনের তিনজনকে সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়েছে।

নভেম্বর ০৫.২০২১ at ২২:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/রারি