চৌগাছায় অজ্ঞান পার্টির কবলে প্রবাসী

যশোর জেলা

যশোরের চৌগাছায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সিঙ্গাপুর প্রবাসী ইকরামুল হোসেন (৩৫) নামে এক যুবক নগদ টাকা- মালামালসহ সর্বস্ব খুইয়েছেন। বৃহস্পতিবার বিকেলে অজ্ঞান অবস্থায় তাঁকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর রাতে জ্ঞান ফেরে। প্রবাসী ইকরামুল উপজেলার নারায়নপুর ইউনয়িনের বুন্দেলীতলা গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার বিকেলে ঝিনাইদহের কোঁটচাদপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস চৌগাছায় পৌছালে তাঁকে অজ্ঞান অবস্থায় দেখতে পান যাত্রীরা। পরে বাসস্ট্যান্ডের কয়েকজন যুবক তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেন। হাসপাতালে ইকরামুলের ভাই আক্তারুজ্জামান বলেন, সে ২২ সেপ্টেম্বর সিঙ্গাপুর থেকে দেশে ফেরে।

পরে কোঁটচাদপুর উপজেলার একটি গ্রামে আত্মীয় বাড়ীতে যান। সেখান থেকে ফেরার সময় বৃহস্পতিবার বিকেলে কোঁটচাদপুর শহর থেকে একটি যাত্রীবাহি বাসে উঠে আমাকে মুঠোফোনে বলে, আমি বাসে উঠেছি, তুই চৌগাছায় আয়। এক সাথে বাড়ী যাব। আমি তার অপেক্ষায় সন্ধ্যা পর্যন্ত চৌগাছা শহরে বসে থাকি। পরে সন্ধ্যায় খবর পায় সে হাসপাতালে ভর্তি। পরে রাত এগারোটার দিকে তাঁর জ্ঞান ফেরে। তিনি বলেন, অজ্ঞান করে তার কাছ থেকে নগদ টাকা, মোবাইলসহ মলামাল নিয়ে গেছে অজ্ঞান পার্টির সদস্যরা।

আরো পড়ুন :
জেনেনিন ডিমের ৬টি আশ্চর্য রকমের উপকারিতা

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মামুন বলেন তিনি এখন শংকামুক্ত। প্রসঙ্গত চৌগাছায় সম্প্রতি অজ্ঞান পার্টির দাপট বেড়ে গেছে। চৌগাছার গরু হাটের দিন রবি ও বুধবার প্রায়ই গরু কিনতে আসা ব্যবসায়ীরা অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারাচ্ছেন।

নভেম্বর ০৫.২০২১ at ২০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি