পেকুয়ায় ছেলের হাতে মারধরের শিকার গর্ভধারিণী মা

কক্সবাজারের পেকুয়ার উজানটিয়ায় ছেলে রিয়াছুদ নুরের কাউছারের হাতে মারধরের শিকার হয়েছেন তারই গর্ভধারিণী মা ফজলুতুন্নিছা (৫৭) ও ছোট ভাই মোহাম্মদ ওয়াহিদ (৩৫) আহত। পরে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

বুধবার (৩রা নভেম্বর) বিকাল ৩ টায় উজানটিয়া ইউনিয়নের নুরীর পাড়া এলাকার ফজলুতুন্নিছার বসতবাড়িতে এ ঘটনা ঘটে।

হামলার শিকার ওয়াহিদ বলেন, রিয়াজ নুর চৌধুরী কাউছার আমার বড় ভাই তার স্ত্রী রোকেয়া আক্তার রিনা দীর্ঘদিন ধরে আমার মাকে নির্যাতন করে আসছে। তাদের বিভিন্ন ধরনের নির্যাতনের কারণে আমার মাকে কিছু দিনের জন্য বোনের বাড়িতে নিয়ে যায়। গতকাল যখন আমার মা বাড়িতে আসে তখন বড় ভাই ও ভাবি মায়ের কাছ থেকে টাকা দাবী করেন, টাকা না দিলে বাড়িতে প্রবেশ করতে দিবে না বলেন। মা যখন বাড়িতে প্রবেশ করতে চেয়েছে তখন বড় ভাই ও ভাবি লাঠি ও লোহার রড দিয়ে আঘাত করতে তাকে এবং মায়ের চুল ধরে টানা হেঁচড়া করে নির্যাতন করতে থাকলে মা মাটিতে লুটিয়ে পড়ে এই অবস্থা দেখে মাকে উদ্ধার করতে গেলে তারা আমাকেও লাঠি ও রড দিয়ে আঘাত করে। মায়ের ব্যাগে থাকা ৩০ হাজার টাকা ও কানের ফুল এবং গলার চেইন ছিনিয়ে নেয়।

আরো পড়ুন :
বাবার সঙ্গে প্রেম, বাবা ও তার প্রেমিকাকে বেধড়ক পেটাল দুই মেয়ে
স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

উপায়ে না দেখে তাৎক্ষণিক পুলিশের জরুরী সেবা ৯৯৯ নাম্বরে ফোন করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে তারা পালিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় আমাদেরকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করায়। আমি তাঁদের এমন অমানবিক নির্যাতনের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে থানা অফিসার বরাবর অভিযোগ দায়ের করেছি।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন,ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নভেম্বর ০৪.২০২১ at ২২:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমজু/রারি