জাবিতে ফেনী জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত ফেনী জেলার শিক্ষার্থীদের সংগঠন ফেনী জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী এক (০১) বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টায় সংগঠনের সদ্যবিদায়ী সভাপতি আহমেদ আশরাফ ও সাধারণ সম্পাদক তানজিলুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী মো. সাজ্জাদ শোয়াইব চৌধুরীকে সভাপতি ও পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিকস বিভাগের ৪৬ ব্যাচের জোবায়েদ আশিককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন- আতিক হাসান, মোঃ আতিকুর রহমান, কাজী শহীদুল ইসলাম সজিব, নাজনীন সুলতানা পাটোয়ারী শ্রাবণী, আল আমিন, রাজু আহমেদ, শাহীনুর আলম পিয়ান এবং তাহমিনা তন্বী।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রাপ্তরা হলেন- নাজমুল হুদা শাকিল, ওমর ফারুক ইমু, তানভীর সিদ্দিকী, নেয়ামত খান তানভীর, তানভীর আহম্মদ কল্লোল ও তানভীর ইকবাল।

আরো পড়ুন :
নিরাপত্তা জোরদার, ইকবালকে আদালতে তোলা হচ্ছে
সোনাখাড়া ইউপি চেয়ারম্যান রিপনের নৌকা প্রতিকে গণজোয়ার

কমিটির অন্যান্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক জোবয়ের আহম্মদ আদিত্য, সাজ্জাদ বিন ছগির, মোহাম্মদ মাহফুজুর রহমান, নুর হাছান, রবিউল আলম সাব্বির, ফারদিন রহমান এবং নুসরাত আমিন শুভ্রা, কোষাধ্যক্ষ মোহাম্মদ মাহবুবুর রহমান, উপ-কোষাধ্যক্ষ মোজাম্মেল হক সাকিব, সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাদনান, মো. আব্দুল্লাহ আল জাকির, আপ্যায়ন বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন রবিন, দপ্তর সম্পাদক মোস্তফা ফয়সাল রাফি ও উপ-দপ্তর বিষয়ক সম্পাদক প্রেমা রানী সরকার।

এছাড়া প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সামছুল আরেফিন তুষার, উপ- সম্পাদক মাসুদ রানা, ক্রীড়া বিষয়ক সম্পাদক- মোঃ ফারহান হোসেন, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক রাইসুল ইসলাম অভি, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক নুসরাত তানজুম ফারিয়া, উপ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক শাহরিমা সিনথিয়া, কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক জান্নাতুল সায়মা, উপ কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক নানজিবা নিশাত তাফান্নুম, সমাজসেবা বিষয়ক সম্পাদক সফিউল আলম আদিপ, উপ সম্পাদক মো. ফখরুল ইসলাম মারুফ, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মাসফিক আহমেদ, উপ সম্পাদক শান্ত আহমেদ, আইন বিষয়ক সম্পাদক সামির বিন শিব্বির, ধর্ম বিষয়ক সম্পাদক জেরিন তাসনিম ঊর্বি, উপ ধর্ম বিষয়ক সম্পাদক রাখি রানী নাথ, ছাত্রী বিষয়ক সম্পাদক মালিহা কায়কাউস লামিস ও কাজি খালেদা আক্তার, সাহিত্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হক মায়ান এবং পরিবেশ বিষয়ক সম্পাদক উসরিয়া আউয়াল উসরি, সহ সম্পাদক জুলেখা আক্তার শিউলি, ইমতিয়াজ জাহান প্রিয়, ফাবিহা আক্তার তমা, মেহবুবা ইয়াসমিন অনয় ও রাফিয়া বিনতে আলম।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- হুযাইফা চৌধুরী, আশিস বসাক, আবু সাঈদ আব্দুল্লাহ সামির, ওয়াজহাতুল ইসলাম, নাফিসা শারমিন, সামিয়া ইসলাম, মো. রহমত উল্ল্যাহ নাদিম, আয়েশা, তানভীর জাফর আহম্মেদ, মাহমুদা আনাম অনন্যা, সায়েরা সুলতানা, আবু আশিক ভুঁইয়া, সুরাইয়া সুলতানা, শাহরিয়ার হাসান শাওন, মরিয়ম আক্তার, কাজি সাজ্জাদ মাহমুদ, সালমা আক্তার ও আশিস বসাক।

নভেম্বর ০৩.২০২১ at ২১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি