যশোরের শিমুলিয়ায় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ করলেন নৌকার প্রার্থী

যশোরের ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জহুরুল হকের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যাচার করার অভিযোগ করেছেন নৌকা প্রতিকের প্রার্থী মতিয়ার রহমান সরদার। সোমবার (১ নভেম্বর) প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন থেকে তিনি এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলন থেকে তিনি জানান, জহুরুল হক নৌকা প্রতিককে পরাজিত করতে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য ছড়িয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। সাধারণ মানুষ তার সাথে নেই। মুক্তিযোদ্ধা পদবিকে তিনি সামনে ঢাল হিসেবে ব্যবহার করছেন। বিভিন্ন স্থানে নৌকার পোস্টার লাগাতে দিচ্ছেন না।

২৮ অক্টোবর ইউনিয়নের মিশনপাড়ায় তিনি নৌকার কর্মীদের পোস্টার লাগাতে বাঁধা দেন। এ সময় দু’পক্ষের মধ্যে বাকবিতন্ড হয়। কেউ শারীরিকভাবে আহত হননি। মটর সাইকেল থেকে পড়ে জহুরুল হকের কর্মী আবু সাদ সামান্য আঘাত পান। সেটাকে কেন্দ্র করে জহুরুল হক মিথ্যাচার করছেন।

আরো পড়ুন :
বেড়ায় নৌকা থেকে নদীতে পড়ে বৃদ্ধ নিখোঁজ
জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি রাকিব, সাধারণ সম্পাদক নিলয়

বিভিন্ন মহলে ভিত্তিহীন অভিযোগ করছেন। জহুরুল হকের নিজ গ্রাম শ্রীরামকাটিতে নৌকা প্রতিক ভাংচুর ও পুড়িয়ে দেয়া হয়েছে। এসব থেকে রক্ষা পেতে তিনি হাসপাতালে ভর্তির নাটক করেন। তিনি সবাইকে তার ফাঁদে পা না দেয়ার অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শাহীন সরদার, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সহ-সভাপতি মতিয়ার রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক কামাল রেজা, সদস্য আব্দুল খালেক, রবিউল ইসলাম, আব্দুল মালেক, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক তরিকুল ইসলাম প্রমুখ।

নভেম্বর ০১.২০২১ at ২০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি