রাজাপুরে নৈশ প্রহরী থাকতেও ৩টি স্কুল-কলেজে চুরি

ঝালকাঠির রাজাপুরে নৈশ প্রহরী থাকতেও দুটি স্কুল ও ১টি কলেজে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। রোববার দিবাগত রাতে উপজেলার বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজসহ তিন শিক্ষাপ্রতিষ্ঠানের দরজার হেজবল ভেঙ্গে এ ঘটনা ঘটে।

এসময় বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষের কার্যালয়ের টিভি, আলমিরা ভেঙে ক্যামেরা, ৩২ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র, মধ্য বড়ইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুইটি প্রজেক্টার, একটি ল্যাপটপ, নগদ টাকা এবং বড়ইয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নগদ টাকা ও মূল্যবান কাগজপত্র হাতিয়ে নেয় চোরেরা।

আরো পড়ুন :
জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি রাকিব, সাধারণ সম্পাদক নিলয়
বেড়ায় নৌকা থেকে নদীতে পড়ে বৃদ্ধ নিখোঁজ

খবর পেয়ে সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শ করেছে। বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের এর নৈশ প্রহরী মো. শহিদুল ইসলাম জানায়, ঘটনার সময় পাশের রুমে ফ্যান চালিয়ে ঘুমে ছিলাম। কিছু টের পাইনি, তবে কুকুর ডাকার শব্দ শুনেছি। বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. মনিরউজ্জামান চুরির বিষটি নিশ্চিত করে বলেন, চুরির ঘটনায় মামলা করা হবে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য ২৭ অক্টোবর এই ইউনিয়নের বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়, নিজামিয়া নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ১০৮ নং দক্ষিন উত্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৬২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় গুলোতে চুরি হয়েছিল।

নভেম্বর ০১.২০২১ at ২০:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোনা/রারি