রাজাপুরে বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে মামলা

ঝালকাঠির রাজাপুরে বুদ্ধিপ্রতিবন্ধী ২১ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রবিবার দিবাগত রাতে ভূক্তভোগী ওই নারীর মা বাদী হয়ে অভিযুক্ত মো. ইব্রাহীম হাওলাদার (২৯) এর বিরুদ্ধে মামলা দায়ের করেন। ইব্রাহীম উপজেলা সদরের বাইপাস পুটিয়াখালী সড়কের আব্দুর রহমানের ছেলে ও বাইপাস মোড়ের চা বিক্রেতা। ঘটনার পর থেকে অভিযুক্ত ইব্রাহীম পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানাগেছে, ভূক্তভোগী ঐ নারী প্রায়ই কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে রাস্তা রাস্তায় ঘুরে বেড়াতো। পরিবারের স্বজনরা তাকে খুঁজে আবার বাড়িতে নিয়ে যেত। কিন্তু ঘটনার দিন ৩০ অক্টোবর সন্ধ্যায় ঐ নারী পূর্বের ন্যায় কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে আসে।

আরো পড়ুন :
বেড়ায় নৌকা থেকে নদীতে পড়ে বৃদ্ধ নিখোঁজ
জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি রাকিব, সাধারণ সম্পাদক নিলয়

পরিবারে লোকজন তাকে রাতে আর খুঁজে পায়না। ঐ রাতেই অভিযুক্ত ইব্রাহীম তার দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে ভূক্তভোগী নারীকে রাস্তায় একা পেয়ে ধর্ষণ করে রাস্তার পাশেই ফেলে রেখে যায়। এ সময় স্থানীয় পাহারাদার ঘটনাটি দেখে সবাইকে জানায়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, ভূক্তভোগী নারীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

নভেম্বর ০১.২০২১ at ২০:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোনা/রারি