অনুসন্ধানী সাংবাদিকতায় শেরে-বাংলা এ কে ফজলুল হক এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক আজাদ

উপমহদেশের আজাদী আন্দোলনের নেতা শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৮তম জন্মবার্ষিকী উপলক্ষে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ “শেরে বাংলার কর্মময় জীবন”-শীর্ষক আলোচনা সভা, গুণিজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউর মিলনায়তনে শনিবার বিকেলে সংগঠনের প্রধান উপদেষ্টা ও শেরে-বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোরশেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুপ্রীম কোর্টের বিচারপতি এস এম মজিবুর রহমান।

আরো পড়ুন :
তাড়াশে জীবন বাঁচাতে সাঁতার প্রশিক্ষণ কর্মসুচির উদ্বোধন
সুলতানাবাদ ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী খোকনের মনোনয়নপত্র জমা

অনুষ্ঠান উদ্বোধন করেন পুলিশের সাবেক আইজি এ কে এম শহিদুল হক, প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. কামালউদ্দিন আহম্মেদ, মুল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব ও কলাম লেখক এম. গোলাম মোস্তফা ভুইয়া।

স্বাগত বক্তব্য রাখবেন শেরে বাংলা গবেষণা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব আর কে রিপন।

অনুষ্ঠানে অতিথিগণ এবং আয়োজক সংগঠনের পক্ষ্য হতে অনুসন্ধানী সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ ইং সম্মাননা পত্র, ক্রেস্ট প্রদান ও উওরীয় পড়িয়ে দেয়া হয় দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদকে।

এছাড়াও নারী উদ্যোক্তা, যুব সংগঠক, শিক্ষা ও সমাজসেবাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় সারা দেশের ৪০ জনকে শেরে বাংলা একে ফজলুল হক সম্মাননা পদক প্রধান করা হয়।

অক্টোবর ৩১.২০২১ at ২০:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি