পাবনার চাঁদভায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

পাবনা আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহীদুল ইসলাম রতন বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীরা দেশের শত্রু। তারা দেশের ভালো চায় না, দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায়। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

রবিবার বিকেলে সড়াবাড়িয়া স্কুল প্রাঙ্গনে উপজেলার চাঁদভা ইউনিয়ন শাখার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে দেশের যুবসমাজসহ সব সচেতন মানুষকে সোচ্চার হতে হবে।

আরো পড়ুন :
চৌগাছার জগদীশপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার
উত্তপ্ত জম্মু-কাশ্মীর, মাইন বিস্ফোরণে নিহত-২

‘যারা মুক্তিযুদ্ধবিরোধী, যারা দেশের উন্নয়ন চায় না- সেই প্রতিক্রিয়াশীল গোষ্ঠী অত্যন্ত পরিকল্পিতভাবে জঘন্য এসব কর্মকাণ্ডে জড়িত। এরা দেশের শত্রু, জাতির শত্রু। এদেরকে সরকার কোনোভাবেই ছাড় দেবে না।

অনুষ্ঠানে ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী খান বকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মাছপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর গফুর মিয়া, সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহাঈম্মীন হোসেন চঞ্চল, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল সরদার, লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আনোয়ার, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুজ্জামান টুটুল, লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অক্টোবর ৩১.২০২১ at ১৯:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি