চৌগাছায় বিদ্রোহী প্রার্থীকে হুমকির অভিযোগ

বিজ্ঞাপন

যশোরের চৌগাছার নারায়নপুর ইউপির আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও তাঁর ভাইকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। আনারস প্রতীকের বিদ্রোহী প্রার্থী আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুৎ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে বলেন, ‘আমি নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী। মঙ্গলবার (২৬অক্টোবর) ইউনিয়নের নারায়নপুর মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন উপলক্ষে প্রধান শিক্ষক বিদ্যালয়ের অভিভাবক সদস্যদের বেলা ১১টায় বিদ্যালয়ে ডাকেন। আমি ও আমার ছোট ভাই তুহিন হাবিব সেখানে যাই।

আরো পড়ুন :
ঝালকাঠিতে কলেজ ছাত্র রুম্মান হত্যার বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন
ঝালকাঠি সরকারী কলেজে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের ফুল ও শিক্ষা উপকরণ দিয়ে বরণ

সেখানে গিয়ে সালাম বিনিময়ের ৫মিনিট পরেই পূর্ব পরিকল্পিতভাবে ইউনিয়নের বাদেখানপুর গ্রামের রুবেল হোসেন (২৮), আমার ছোট ভাইকে গালিগালাজ করতে করতে টেনে হেচড়ে কক্ষের বাইরে নেয়। সেখানে নারায়নপুর গ্রামের মিঠু রহমানের (৪৫) নির্দেশে পেটভরা গ্রামের আমিনুর (৪৪) ও হাকিমপুর গ্রামের জব্বার আলীসহ অজ্ঞাতনামা কয়েকজন আমাকে নির্বাচন না করে প্রার্থীতা প্রত্যাহার হুমকি দেয়।

একইসাথে মনোনয়নপত্র প্রত্যাহার না করলে আমার ও আমার ছোটভাইকে মেরে ফেলার হুমকি দেয়। তাঁরা আরও হুমকি দেয় নির্বাচন করলে নৌকা পুড়িয়ে তোদের নামে মিথ্যা মামলা দেব।’

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা উপজেলা কৃষি কর্মকর্তা সমরেন বলেন, লিখিত অভিযোগ পেয়ে মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। একইসাথে বিষয়টি আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি।

অক্টোবর ২৭.২০২১ at ২০:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি