জয়পুরহাটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত আহসান কবির

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহসান কবির এপ্লব।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সুদীপ কুমার রায় জানান, ঘোষিত তফসিল মতে ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু (২১ অক্টোবর) প্রস্তাবকারী ও সমর্থনকারীর স্বাক্ষর জাল করার অভিযোগে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী নুরে আলমের মনোনয়নপত্র বাতিল করা হয়।

তিনি আরো জানান, আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) আপর এক স্বতন্ত্র প্রার্থী আছিয়া খানম তার প্রার্থীতা প্রত্যাহার করায় আওয়ামী লীগ প্রার্থী আহসান কবির এপ্লব কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ঘোষণা করা হলো।

আরো পড়ুন :
দুমকিতে জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ঝালকাঠিতে কলেজ ছাত্র রুম্মান হত্যার বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

১৬ অক্টোবর মনোনয়নপত্র দাখিলের পরে ২১ অক্টোবর বাছাইয়ে দুই জনেরই প্রার্থীতা বৈধ বলে ঘোষণা হওয়ার পর থেকে এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করছিল। উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা ভোটারের বাড়ি বাড়ি ভোট প্রার্থনা করে বেড়িয়েছেন দিন-রাত। কিন্তু অপর এক স্বতন্ত্র প্রার্থী তার প্রার্থীতা প্রত্যাহার করায় আওয়ামী লীগের প্রার্থী আহসান কবির এপ্লব বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন।

অক্টোবর ২৭.২০২১ at ২০:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/রারি