শার্শায় দলীয় নৌকা মার্কার প্রার্থীর মিছিলে পুলিশের বাঁধা

যশোরের শার্শা উপজেলা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০নং শার্শা সদর ইউনিয়নের দলীয় নৌকা প্রতীকের নমিনেশন পাওয়ায় চেয়ারম্যান সাবেক চেয়ারম্যান কবির উদ্দীন আহমেদ তোতাকে গনসংবর্ধনা দিলেন শার্শাবাসী এবং তার মা ও পরিবার ও এলাকাবাসিসহ অনেকে মিষ্টি মুখ করান তাকে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে শার্শা অবস্থিত তার নিজস্ব কার্যালয়ে এই সংবর্ধনার দেন এলাকার শতশত নেতাকর্মীরা।

এর আগে কবির উদ্দীন আহমেদ তোতা নৌকা প্রতীক নিয়ে সকালে ঢাকা থেকে ফিরে শার্শায় পৌঁছাতে তাকে সংবর্ধনা দিতে স্থানীয় আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারন মানুষের ঢল নামে রাস্তায়। তাকে যশোর এয়ারপোর্ট থেকে আনন্দ মিছিলসহকারে শার্শায় নিয়ে আসার সময় উপজেলার নাভারন সাতক্ষীরা মোড়ে বেরিকেড দিয়ে আটকিয়ে দেয় নাভারন হাইওয়ে পুলিশ ও শার্শা থানার পুলিশ। এসময় নেতা-কর্মীদের সাথে পুলিশের বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে অনেক সময় পরে নেতা-কর্মীদের সাথে নিয়ে ফিরতে হয় শার্শায়।

এ সময় সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা বলেন, দলীয় মনোনয়ন পেয়ে আমি অত্যন্ত খুশি। দলীয় প্রতীকে নির্বাচন করার সুযোগ দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি চির কৃতজ্ঞ। সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার জয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

আরো পড়ুন:
কোটচাঁদপুরে তথ্য কেন্দ্রের উঠান বৈঠক অনুষ্ঠিত
যশোর এম এম কলেজে করোনা টেস্ট করা যাবে

এ প্রতীক জননেত্রী শেখ হাসিনার প্রতীক। সর্বোচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত আওয়ামীলীগের সকল নেতাকর্মীর প্রতীক নৌকা। দেশ স্বাধীনের পরে প্রতীক দেশবাসীর উন্নয়নের প্রতীক হিসেবে চিহ্নিত হয়েছে। এ নির্বাচনে শার্শা উপজেলাবাসী তথা ভোটাররা বরাবরের মতো নৌকা প্রতীককেই নির্বাচিত করবে বলে তিনি অশাবাদ ব্যাক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল কুদ্দুস, শামছুর রহমান, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সিফাদত হোসেন, গ্রাম কমিটির সদস্য হাজী ইব্রাহীম, খাইরুল ইসলাম, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা গয়না, ৩ নং ওর্য়াড ইউপি সদস্য সিরাজুল ইসলাম, ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য রফিকুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের শতশত নেতা-কর্মী।

অক্টোবর  ২৬.২০২১ at ২০:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এও/জআ