পিছনের দরজা দিয়ে আর কখনো রাষ্ট্র ক্ষমতা দখল করা যাবে না

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, পিছনের দরজা দিয়ে আর কখনো বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতা দখল করা সম্ভব হবে না। দেশের সাধারণ মানুষ সুখি, সমৃদ্ধ ও উন্নত দেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। দেশের মধ্যে কেউ অস্থিতিশীল করার চেষ্টা করলে রক্ষা হবে না।

সাম্প্রদায়িক দাঙ্গাবাদের কোন প্রকার রেহায় নেই। কঠোর শাস্তি দেয়া হবে। মঙ্গলবার (২৬ অক্টোবর) যশোর শহরের দড়াটানা মোড়ে জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে ‘শান্তি ও সম্প্রতি’ রক্ষার মানববন্ধনে এ কথা বলেন। তিনি বলেন, বঙ্গবন্ধু’র বাংলায় সাম্প্রদায়িকতার কোন ঠাঁই নাই। সারাদেশে সনাতন ধর্মাবলম্বীদের উপাসনালয়, বাসস্থানে হামলা অগ্নিসংযোগ ও হত্যার তীব্র প্রতিবাদ জানান। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মনববন্ধনে বক্তব্য রাখেন যশোর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুজ্জামান পিকুল, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, উপদেষ্টা আবুল হোসেন খান, সাবেক কাউন্সিলর সন্তোষ দত্ত, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, সদস্য কেরামত আলী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি আহম্মদ আলী, সহ-সভাপতি মাহমুদ হোসেন, সহ-সভাপতি ডা. মরিয়ম বেগম, সহ-সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক লিয়কত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক ইনছার আলী, সাংগঠনিক সম্পাদক নূর ইসলাম আলো, মহিলা বিষয়ক সম্পাদক বিলকিস সুলতানা সাথী ও সদস্য জাহিদ হাসান।

আরো পড়ুন :
‘ইভ্যালি‘ নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিলেন: মাহবুব কবীর মিলন
তাড়াইলে তিনটি প্রতিষ্ঠানকে দশ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে মোবাইল কোর্ট

এ সময় উপস্থিত ছিলেন মুন্সি মেহেরুল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু কামাল, শহর আওয়ামী লীগের সাবেক সদস্য তোফায়েল হোসেন, কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মুকুল, সদর উপজেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান আসাদ, মফিজুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সোহেল রানা, ছাত্রলীগ নেতা সুব্রত বিশ্বাস শুভসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ব্যানারে কয়েক হাজার সাধারণ মানুষ অংশ নেন। দড়াটানা মেইন রাস্তা থেকে শুরু করে ভৈরব চত্ত্বর, ট্রাফিক চত্ত্বর ও হাসপাতাল মোড় পর্যন্ত রাস্তার দু’ধারে সাম্প্রদায়িক সন্ত্রাসদের শাস্তির দাবি জানিয়ে সারিবদ্ধভাবে দাঁড়ায়।

অক্টোবর ২৬.২০২১ at ১৯:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি