রাণীশংকৈলে ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার রাতোর ইউনিয়নের আরজিপি উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার (২৪ অক্টোবর) বিকালে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার রাতোর ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রাপ্ত নৌকা প্রতীক প্রার্থী শরৎ চন্দ্র রায়ের বিজয় নিশ্চিত করতে এবং নির্বাচনী প্রচার-প্রচারণা জোরদার করতে এই বর্ধিত সভার আয়োজন করে রাতোর ইউনিয়ন আওয়ামী লীগ।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক রেজাউল করিম মুকুল সভাপতিত্বে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, জেলা পরিষদের সদস্য ও সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের, আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন বিপ্লব, রাতোর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক ও নৌকা মার্কার প্রার্থী শরৎ চন্দ্র রায় ।

আরো পড়ুন :
থানচিতে রথ বির্সজনে সমাপ্তি হলো প্রবারণা পূর্ণিমার উৎসব
কোটচাঁদপুরে প্রয়াত পৌর চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

আরো বক্তব্য দেন আ’লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান আব্দুর রহিম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহাফুজা বেগম, আ’লীগ নেতা প্রভাষক প্রশান্ত বসাক, শাসসুল হক (সাবেক মেম্বার), রাতোর ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক লাবু সরকার, ছাত্রলীগ সভাপতি তাজমুল জামান বাণী, সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। সভায় বক্তারা আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ-নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। তারা আরও বলেন, যারা দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচন করবে তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

অক্টোবর ২৪.২০২১ at ২১:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/রারি