কোটচাঁদপুরে প্রয়াত পৌর চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

বিজ্ঞাপন

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার প্রয়াত চেয়ারম্যান ও পৌর বিএনপির সাবেক সভাপতি এ.কে.এম সিরাজুল হক (সিরু মিয়া)’র ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে স্থানীয় পৌর পাঠাগার মিলনায়তনে পৌর ও উপজেলা বিএনপির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপি’র সিনিয়র সদস্য আবু বকর বিশ্বাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সদস্য সচিব এম.এ মজিদ।

আরো পড়ুন :
ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন
কোটচাঁদপুরে জানাযা পড়াকে কেন্দ্র করে ইমামকে মারধর, এলাকায় উত্তেজনা

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র যুগ্ন-আহ্বায়ক জাহিদুজ্জামান মনা, সদর থানা বিএনপি’র আহ্বায়ক মো. কামাল আজাদ পান্নু, সদর পৌর বিএনপি’র আহ্বায়ক আব্দুল মজিদ, উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাক, মরহুমের জৈষ্ট্য পুত্র ও সাবেক পৌর মেয়র সালাহউদ্দীন বুলবুল সিডল।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলী, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কাশেম, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মীর্জ টিপু, বিএনপি নেতা হাফিজুর রহমান বাবু, যুবদলের সদস্য সচিব মাহফুজ আলম মামুন, সাঈদ আহমেদ তুফান, পৌর বিএনপি নেতা মামুন, বিএনপি নেতা মমিন মনোয়ার, শহিদুল ইসলাম প্রমূখ।

বক্তারা সাবেক চেয়ারম্যানের স্মৃতিচারণ করে বলেন, এই শহরের জন্য সিরাজুল হক সিরু মিয়ার যে অবদান কোটচাঁদপুরের মানুষ আজও তা স্বরণ করে। বিএনপির সচ্ছ রাজনীতিতে তিনি ছিলেন, এক মর্তীয়মান মানুষ। এসময় উপস্থিত ছিলেন, পৌর ও উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মীরা। পরে সাবেক চেয়ারম্যানের রুহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

অক্টোবর ২৪.২০২১ at ২০:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি