চিতলমারীতে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা

বিজ্ঞাপন

বাগেরহাটের চিতলমারীতে দেশ ব্যাপী চলমান সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাড়াতে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ অক্টোবর) বেলা ৩ টায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি-ভ্রাতৃপ্রতিম সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে থেকে একটি শান্তি শোভাযাত্রা বের হয়ে চিতলমারীর সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ পীযূষ কান্তি রায়ের সঞ্চালণে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল।

আরো পড়ুন :
কোটচাঁদপুর ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যানরাই হলেন নৌকার মাঝি
এবার প্রকাশ্যে বিষ খেলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত এক শিক্ষার্থী

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব শেখ নিজাম উদ্দীন, শেখ বাদশা মিয়া, যুগ্মা-সাধারণ সম্পাদক শেখ কেরামত আলী, অবনী মোহন বসু, শামীম আনোয়ার বাবু, প্রচার সম্পাদক এস. এম. এ. শোয়েল, কোষাধ্যক্ষ মো. মকবুল হোসেন মুন্সী, জেলা আওয়ামী যুবলীগ সদস্য মো. রাশেদ শেখ পুকুল, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. শেখ নজরুল ইসলাম, য্গ্মু-আহ্বায়ক শেখ মাহাতাবুজ্জামান ও সকল ইউনিয়নের চেয়াম্যান, ও আওয়ামী লীগ-সহযোগি ভ্রাতৃপ্রতিম সংগঠনের নের্তৃবৃন্দ। এ সময় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা হিন্দু, মুসিলম, খ্রিষ্টানসহ সকল ধর্মের কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

অক্টোবর ২৪.২০২১ at ১৯:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সোসুমা/রারি