গোপালগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মানববন্ধন

দেশের বিভিন্ন এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের উপাসনালয়, ঘরবাড়িতে হামলা ভাঙচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১১ টায় গোপালগঞ্জ সদর হাসপাতাল বিএমএর সভাপতি ডা. প্রফেসর মঈম উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ২৫০ বেড জেনারেল হাসপাতাল সদরের এডি ডা. অসিত কুমার মল্লিক, এর সাধারন সম্পাদক ডা. চৌধুরি শফিকুল আলম, ডা. আব্দুল্লাহ আল মাহমুদ, ডা. মনিরুজ্জামান, ডা. শাকিব ও ডা. সঞ্জয়।

আরো পড়ুন :
ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন
এবার প্রকাশ্যে বিষ খেলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত এক শিক্ষার্থী

সাড়ে ১২ টায় টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিনের সভাপতিত্বে ঔষধ বিশেষজ্ঞ ডা. গৌতম কুমার মন্ডল, অর্থোপেডিক বিশেষজ্ঞ ডা. এ.এফ.এম. জুলফিকার, শিশু রোগ বিশেষজ্ঞ ডা. সবিতা ব্রত বাইন, সার্জারি বিশেষজ্ঞ ডা. কৌশিক শিকদার, আরএমও ডা. দিবাকর, এমওডিসি ডা. বায়েস চৌধুরী, চিকিৎসা কর্মকর্তা ডাক্তার আলী মুন্সী প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন দেশের বিভিন্ন এলাকায় সনাতন ধর্মালম্বীদের উপাসনালয়, ঘরবাড়িতে হামলা ভাঙচুর, হত্যা ও অগ্নিসংযোগের ঘটনা খুবই দুঃখজনক। তাই আগামীতে যাতে এ ধরনের ঘটনা আর কেউ না ঘটাতে পারে এজন্য যার যার অবস্থান থেকে সবাইকে সজাগ থাকার অনুরোধ করেন তারা।

অক্টোবর ২৪.২০২১ at ১৯:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দুবি/রারি