নড়াইলে জনতা ব্যাংকের উদ্যোগে রোড শো অনুষ্ঠিত

নড়াইলে জনতা ব্যাংকের উদ্যোগে সরকারের রাজস্ব ও বিভিন্ন সেবা ফি ট্রেজারী চালান প্রক্রিয়ায় গ্রহণ বিষয়ক তৃণমূল পর্যায়ে প্রচারের নিমিত্তে রোড শো অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় শহরের চৌরাস্তাস্থ ব্যাংকের শাখা থেকে রোড শো শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রুপগঞ্জ এসে শেষ হয়।

রোড শো’তে উপস্থিত ছিলেন, জনতা ব্যাংক লিমিটেড যশোর এরিয়ার সহকারি মহাব্যবস্থাপক (এজিএম) বলদেব বিশ্বাস, নড়াইল শাখা ব্যবস্থাপক মো. সাইফুর রহমান, রুপগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. তারিক বিল্লাহ, লোহাগড়া শাখা ব্যবস্থাপক কাজী শাহ আলম, মাইজপাড়া শাখা ব্যবস্থাপক মো. মাহমুদুর রহমান, বড়দিয়া শাখা ব্যবস্থাপক জুয়েল রায়, নলদী শাখা ব্যবস্থাপক মো. মাহমুদ হাসান, নড়াইল শাখার সিনিয়র অফিসার রেশমা খাতুন, নুরুল হক, রুপগঞ্জ শাখার সিনিয়র অফিসার রনজিৎ বিশ্বাসসহ জেলার বিভিন্ন শাখার কর্মকর্তা ও কর্মচারীগণ।

আরো পড়ুন: চিলমারীতে স্বামীর বাড়িতে স্থান মিলছে না গর্ভবতী স্ত্রী’র

নড়াইল শাখা ব্যবস্থাপক মো. সাইফুর রহমান জানান, সরকারি চালান প্রক্রিয়ার মাধ্যমে জনতা ব্যাংকের যেকোন শাখায় সরকারি রাজস্ব ফি যেমন- পাসপোর্ট ফি, আয়কর, ভ্যাট, শুল্ক, সারচার্জের অর্থ ও অন্যান্য সেবা ফি জমা দেয়া যাবে।

এতে করে গ্রাহকদের সময় বাঁচবে এবং কোন ধরনের হয়রানির সম্মুখীন হবেন না। এছাড়া ব্যাংকটি কৃষকদের জন্য ১০ টাকার ব্যাংক একাউন্ট, অনলাইন ব্যাংকিং, মহিলা উদ্যোক্তা, ক্ষুদ্র ব্যবসায়ী ও তাঁত ঋণ, সরকার ঘোষিত প্রণোদনা ঋণ, স্কুল ব্যাংকিং সঞ্চয় কার্যক্রম, চাকুরীজীবীদের জন্য ঋণ, জেনারেল হাউজবিল্ডিং লোন, ফরেন রেমিটেন্স, এটিএম সার্ভিস, ইজিপি সার্ভিসসহ বিভিন্ন আকষর্ণীয় সার্ভিস কার্যক্রম চালু রেখেছে।

অক্টোবর  ২৩.২০২১ at ১৮:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শস/জআ