পাবনা টেবুনিয়া হারেজ আলী ফাউন্ডেশনের উদ্বোধন ও মেধাবৃত্তি প্রদান

পাবনা টেবুনিয়া হারেজ আলী ফাউন্ডেশনের উদ্বোধন ও মেধাবৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার বেলা ১২টায় পাবনা সদর উপজেলার টেবুনিয়া ওয়াছিম পাঠশালা মাঠে উক্ত ফাউন্ডেশন উদ্বোধন ও মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা -৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। বক্তব্য কালে এমপি প্রিন্স বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

বাংলাদেশ আজ বিশে^র দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। তিনি আরো বলেন,বাংলাদেশের উন্নয়ন দেখে বিশে^র বিভিন্ন দেশ চিন্তা করে ,কিভাবে একটি ছোট , ঘনবসতি দেশ এতো উন্নয়ন করছে। আজ যখন দেশ উন্নয়নের শিকড়ে,ঠিক এমন সময় দেশে অস্থীতিশীল করার চেষ্টা করছে একদল কুচক্রী মহল।

আরো পড়ুন :
লালপুরে নিখোঁজের ৪দিন পরে শিশু বস্তাবন্দী লাশ উদ্ধার
ঘোড়াঘাট পৌর নির্বাচনে জমেছে উঠেছে প্রচার প্রচারণা

অনুষ্ঠানে হারেজ আলী ফাউন্ডেশনের আহ্বায়ক আফজাল হোসাইন’র সভাপতিত্বে আরো বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন,বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সভাপতি ম.জয়নাল আবেদন,টেবুনিয়া ওয়াছিম পাঠশালা ম্যানেজিং কমিটির সভাপতি জাহিদ হাসান জিন্দান, হারেজ আলী ফাউন্ডেশনের সদস্য সচিব পারভেজ কবির,যুগ্ন আহ্বায়ক আবুল হোসেন,শামসুলহুদা ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক ইমান ্আলী হাসান,কাবাডি ফেডারেশনের যুগ্ন সম্পাদক আব্দুল মান্নান প্রমুখ।

হারেজ আলী ফাউন্ডেশনের সদস্য দেওয়ান মাজহারুল ইসলাম মুন্নু’র পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,যুগ্ন সাধারন সম্পাদক কামরুজ্জামান কামরুল,অর্থ সম্পাদক হিরোক হোসেন,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু,মালিগাছা ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল ইসলাম শরিফ,বাহরাইন স্ট্রেট আওয়ামীলীগের সহ সভাপতি হায়াত উল্লাহ মল্লিক,টেবুনিয়া ব্যবসায়ী সমিতির সভাপতি জহুরুল ইসলাম, আটঘরিয়া সরকারি কলেজের সহকারি অধ্যাপক বাবুল আক্তার, বিশিষ্ট সমাজ সেবক আরিফুল ইসলাম সহ অন্যান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে ১৬জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৫ হাজার করে টাকা ,১টি ব্যাগ ও স্বরনীকা প্রদান করা হয়।

অক্টোবর ২৩.২০২১ at ১৬:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মত/জআ