নওগাঁয় খুব শীঘ্রই চালু হচ্ছে উত্তরবঙ্গে পুলিশের সবচেয়ে বড় শপিং মল

নওগাঁয় খুব শীঘ্রই চালু হতে যাচ্ছে উত্তরবঙ্গে পুলিশের সবচেয়ে বড় শপিং মল ‘পুলিশ শপিংমল ও বিপি রেস্টুরেন্টে অ্যান্ড ক্যাফে’। নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া এলাকায় পুলিশের এ শপিংমলটি নির্মাণ করা হয়েছে। শপিংমলটি ঘুরে দেখা যায়, এর কাজ শেষ। এখন চলছে সৌন্দর্যবর্ধন ও পণ্য সাজানোর কাজ।

নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া জানান, নওগাঁয় পুলিশের নিজস্ব জমিতে শপিংমলটি নির্মাণ করা হয়েছে। শিগগিরেই আমরা উত্তরবঙ্গের সবচেয়ে বড় এ মলটি উদ্বোধন করতে যাচ্ছি। এটি শুধু পুলিশের সম্পদ নয় বরং এটি পুরো নওগাঁবাসীর শপিংমল। এখানে সব শ্রেণির মানুষ তাদের নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে পারবেন সুলভ মূল্যে। আমাদের প্রতিটি পণ্যের গুণগত মান শতভাগ বজায় রেখে বিক্রির চেষ্টা থাকবে।

আরো পড়ুন :
সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব বিশ্বনবি (সা:)
রূপগঞ্জে লক্ষ্মী পূজা উপলক্ষে মন্ত্রী গাজীর পক্ষ থেকে আনছর আলীর নগদ অর্থ বিতরণ

পুলিশ সুপার আরও জানান, শপিংমলটির রেস্টুরেন্টে থাকবে পিৎজা, বার্গার, কফিসহ উন্নতমানের সব ধরনের খাবারের ব্যবস্থা। পাশাপাশি এক ছাদের নিচেই মিলবে লেটেস্ট ব্র্যান্ডের বিউটি প্রডাক্টসহ সাড়ে ১২ হাজার পণ্য। শীতাতাপ নিয়ন্ত্রিত সুসজ্জিত ও মনোমুগ্ধকর পরিবেশে পণ্য কিনতে সহযোগিতা করবেন এক ঝাঁক প্রশিক্ষিত স্মার্ট তরুণ-তরুণী।

তিনি আরও জানান, জন্মদিন, বিবাহোত্তর সংবর্ধনাসহ যে কোনো সামাজিক অনুষ্ঠানের জন্য থাকবে বিশাল হল রুম। মূল্য পরিশোধে আছে ক্রেডিট, ডেবিট কার্ড, বিকাশ, রকেট কিংবা নগদের সুবিধা। ক্রেতাদের নিরাপত্তার কথা চিন্তা করে পুরো শপিংমল জুড়েই সিসি ক্যামেরা থাকবে।

পুলিশের সাবেক আইজিপি ও সচিব তৈয়ব উদ্দিন আহমেদ নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া এলাকায় তার নিজস্ব ৪৬ শতাংশ জমি জেলা পুলিশকে দান করেন। সেই জমিতে জেলা পুলিশের কো-অপারেটিভ সোসাইটির উদ্যোগে অত্যাধুনিক এ শপিংমল নির্মাণ করা হলো। এর আগে গত ৩১ মে প্রায় তিন কোটি টাকার এ শপিংমল নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

অক্টোবর ২০.২০২১ at ১৬:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সোরা/রারি