অর্থের বিনিময়ে স্বার্থলোভী, চাঁদাবাজ ও মাদক কারবারিকে যেন পদ দেয়া না হয়- টুটুল

বিজ্ঞাপন

গাজীপুর সিটি কর্পোরেশনের ৫১ নং ওয়ার্ডের সূর্য সন্তান ও সাধারণ মানুষের আস্থার ঠিকানা যুবলীগ নেতা জালাল মাহামুদ টুটুল। ৫১ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক সদস্য, সাতাইস চৌরাস্তা বাজার কমিটি ও জান্নাতুল বাকি মসজিদের সভাপতি স্থানী বাসিন্দা হাজী আবদুল মালেকের ছেলে জালাল মাহমুদ টুটুল।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে বেকার, গরীব, অসহায় মানুষের পাশে থেকে সহায়ক ভুমিকা পালন করেছেন যুবলীগের পরিশ্রমী এই নেতা। ২০০৫ সালে এসএসসি পাস করার পর গাজীপুরের আজীম উদ্দিন কলেজ থেকে বর্তমান ৫১ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মাসুম বিল্লাহ বিপ্লব এর হাত ধরে ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনীতি শুরু করেন জালাল।

৫১নং ওয়ার্ডের সাধারণ মানুষদের আর্থিক ও বিভিন্ন ভাবে সহযোগীতাসহ বিপদে আপদে পাশে থেকে সকলের মনে ভালোবাসার জায়গা করে নিয়েছেন যুবলীগ নেতা জালাল মাহমুদ টুটুল। নিজ কর্ম দক্ষতা ও সাধারণ মানুষের ভালোবাসায় মহানগরের ৫১নং ওয়ার্ডের স্বনামধন্য প্রতিষ্ঠান ‘জামিয়া কোরআনিয়া সাতাইশ’ এর অবিভাবক ফোরামের সভাপতি করা হয় টুটুলকে। এছাড়াও বিভিন্ন উন্নয়ন্ কাজে সহযোগীতা করেন যুবলীগের এই পরিশ্রমী এই নেতা।

আরো পড়ুন :
ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক
রাজধানীতে যৌনকর্মীকে গলাটিপে হত্যা

জালাল মাহমুদ টুটুল বলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম ভাইয়ের দিক নির্দেশনা ও গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু ভাইয়ের পরামর্শ অনুযায়ী সাধারণ মানুষের সেবা করার চেষ্টা করি। এছাড়া ৫১ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মাসুম বিল্লাহ বিপ্লব মামার পরামর্শ নিয়ে অসহায় মানুষদের আমার সাধ্যমত সহযোগীতা করে আসছি। ছাত্রলীগে যখন ছিলাম তখন বিএনপি ক্ষমতায় ছিলো।

একাধীকবার জামাত বিএনপির মামলা, হামলার শিকাড় হয়েছি কিন্তু হাল ছাড়িনি। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলস কাজ চালিয়ে যাচ্ছি। আমার আশপাশে যেসকল অসহায় লোকজন রয়েছে আমি আমার সাধ্যমত তাদের সহযোগীতা করার চেষ্টা করবো।

সকলের দোয়ায় আমি যদি ৫১ নং ওয়ার্ড যুবলীগের নেতৃত্বে থাকতে পারি তবে আমার জায়গা থেকে সমাজের যুবক ভাইদের নিয়ে ভালো কিছু করার চেষ্টা করবো। আপনার শুধু আমার জন্য দোয়া করবেন আমি যেন আরো বেশী করে আপনাদের সহযোগীতা করতে পারি। তবে প্রিয় নেতাদের কাছে একটাই অনুরোধ করবো অর্থ বা নিজ স্বার্থ হাসিলের জন্য যেন কোন মাদক কারবারি, চাঁদাবাজ বা কোন অযোগ্য ব্যাক্তিকে যেন পদ না দেওয়া হয়।

অক্টোবর ২০.২০২১ at ১৫:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেরাহা/রারি