কাজিপুরের খাসরাজবাড়ি ইউপি নির্বাচনে নৌকা’র প্রতীক প্রত্যাশী ছাইফুল ইসলাম

বিজ্ঞাপন

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৭নং খাসরাজবাড়ি ইউনিয়ন পরিষদের আসছে আগামী নির্বাচনে আওয়ামী দলীয় প্রতীক নৌকার দাবিতে নিরলস পরিশ্রম ও দলের পক্ষে সর্বক্ষণ কাজ করে যাচ্ছেন অত্র ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বর্তমান ইউপি সদস্য ও ১নং প্যানেল চেয়ারম্যান ছাইফুল ইসলাম।

দলীয় মনোনয়ন প্রত্যাশার বিষয়ে তিনি বলেন, আমার ইউনিয়নের জনকল্যাণে ও জনসেবায় সর্বদা নিয়োজিত রয়েছি, জনপ্রতিনিধি হিসেবে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আসছি। সেই কর্মস্পৃয়া এবং জনসাধারণের ভালবাসা আমাকে লক্ষ্যে পৌঁছে দিবে বলে, আমার দৃঢ় বিশ্বাস আছে।

নির্বাচিত হতে প্রতিশ্রুতি কি? ভোটারদের কাছে প্রত্যাশার বিষয়ে আলোকপাত করে বলেন, খাসরাজবাড়ি ইউনিয়নে সুনির্দিষ্ট সমস্যা চিহ্নিত করে সমাধান করা, মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ নির্মূল করাই হবে প্রধান প্রতিশ্রুতি। আমার ইউনিয়নের ভোটারদের কাছে প্রত্যাশা, ভোট দিয়ে যেমন ইউপি সদস্য করে ছিল, তেমনি আপামর জনসাধারণ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে ৭ নং খাসরাজবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করবেন।

আরো পড়ুন:
কাজিপুরের তেকানী ইউপি নির্বাচনে নৌকা’র প্রতীক প্রত্যাশী: মোকাদ্দেস আলী
ইউপি চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীর শোডাউন

উজান মেওয়াখোলা গ্ৰামের মৃত আয়েন উদ্দিন মন্ডলের ছেলে ছাইফুল ইসলাম একজন সফল ব্যবসায়ী। ছাত্ররাজনীতি থেকে শুরু করে অদ্যাবধি আওয়ামী লীগের রাজনীতির সাথে ওতোপ্রত ভাবে জড়িত। তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে হামলা মামলা দ্বারা নির্যাতিত ও নিপীড়িত। তবুও জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এবং আধুনিক কাজিপুরের রূপকার জননেতা মোহাম্মদ নাসিমের আদর্শ থেকে বিচ্যুত করতে পারেনি।

জনগণের কল্যাণে রাজনীতি, তাইতো সেবা করতে চান ৭ নং খাসরাজবাড়ী ইউনিয়নবাসীকে‌। সেই আলোকে সামাজিক দায়িত্ব বোধের দৃষ্টিকোণ থেকে ব্যক্তিগতভাবে মসজিদ মাদ্রাসায় অনুদান অব্যাহত রয়েছে, করোনা পরিস্থিতিতে তার ইউনিয়নের অসহায় মানুষের পাশে ছিলেন। তিনি বলেন, দুঃখি মানুষের মন ও চোখের ভাষাই আমাকে ভাবিয়ে তোলে, তাদের প্রাণের আকুতি আমাকে কর্তব্যপরায়ণ করে তোলে। উত্তরাধিকারে পাওয়া রাজনৈতিক প্রজ্ঞা জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণ করতে সক্ষম হব। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জাতীয় নেতা এম মনসুর আলীর উত্তরসূরী তানভীর শাকিল জয়ের যোগ্য সহযোগী হিসেবে আগামী নির্বাচনে অত্র ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নের প্রত্যাশায় রাতদিন পরিশ্রম করছেন ছাইফুল ইসলাম।

অক্টোবর  ২০.২০২১ at ১২:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসচ/জআ