রানু মণ্ডলের সাথে দেখা করলেন বায়োপিকের অভিনেত্রী

রানু মণ্ডল রানাঘাট স্টেশন থেকে রাতারাতি তারকা। একটা গানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তারপর আবার সেই স্টেশনে ফিরে যাওয়া। সেই স্টেশনের জীবন। এবার রানুর কাহিনি নিয়ে সিনেমা বানাচ্ছেন ‘কুসুমিতার গপ্পো’-খ্যাত পরিচালক হৃষিকেশ মণ্ডল।

ছবিতে রানুর ভূমিকায় অভিনয় করছেন ‘সেক্রেড গেমস’ সিরিজ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে। সিনেমাই পারফেক্ট রানু মণ্ডল হয়ে উঠতে রানাঘাটে গেলেন ঈশিকা দে। রানুর বাড়িতে গিয়ে দেখা করলেন অভিনেত্রী। একসঙ্গে ছবিও তুলেছেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুরাগীদের থেকে শুভেচ্ছাও কুড়িয়ে নিয়েছেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম অভিনেত্রী ঈশিকা দে বলেন, ‘এই মুহূর্তে রানুদির সঙ্গে গান গাইছি। দারুণ অভিজ্ঞতা। খুব এনজয় করছি আমরা। অনেক কিছু জানতেও পারছি রানুদির সম্পর্কে। ছবিতে অভিনয়ের আগে এই সাক্ষাৎ খুবই প্রয়োজন ছিল।’

রানু মণ্ডলের সঙ্গে গানের অনুশীলন চলায় এর থেকে বেশি এখনই আর কিছু খোলসা করে বলতে চাননি ঈশিকা। তবে রানু মণ্ডলের সঙ্গে দেখা করে যে ঈশিকা খুবই উচ্ছ্বসিত, তা বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

আরো পড়ুন:
বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন ঘোড়াঘাটের ইউপি চেয়ারম্যান কবিরুল ইসলাম
পাবনার ভাঙ্গুড়ায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গান করে আয় করা রানু মণ্ডলের বলিউড যাত্রা ছিল একেবারে স্বপ্নের মতো। পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাকও করেন তিনি। সেই সময় অনেকেই ভেবেছিলেন এবার বুঝি রানুর কপাল খুলে গেল। আর স্টেশন বসে হাত পাততে হবে না তাকে। খ্যাতির পাশাপাশি তার বিড়ম্বনাও সইতে হয়েছে রানুকে।

হিমেশের সঙ্গে ‘তেরি মেরি’ গান গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রানুকে কটাক্ষ করা শুরু করেছিলেন নেটিজেনরা।

‘সেক্রেড গেমস’ ছাড়াও এর আগে ঈশিকাকে দেখা গিয়েছিল ‘পূর্ব পশ্চিম দক্ষিণ… উত্তর আসবেই’ ছবিতে। পরিচালক জানান, রানু মণ্ডলের বর্তমান এবং অতীতের লুকে দেখা যাবে ঈশিকাকেই। নভেম্বর মাসে শুটিং শুরু হতে পারে। ছবির নাম ‘মিস রানু মারিয়া’। নয়ের দশকের ফ্লেভার থাকবে ছবিতে এবং নিশ্চিতভাবে একাধিক গান থাকবে। সংগীত পরিচালনার দায়িত্বে সুরজিৎ, সিধু ও নীলাকাশ।

অক্টোবর  ১৮.২০২১ at ২১:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জানি/জআ