পাবনার ভাঙ্গুড়ায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়ায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১৯ অক্টোবর (মঙ্গলবার) বিকেলে পৌর আওয়ামীলীগের উদ্যোগে ভাঙ্গুড়া স্মৃতিসৌধ চত্বর থেকে এক বিশাল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানেই এসে শেষ হয়।

পৌর আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মো. ওমর ফারুক রানার সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. বাকি বিল্লাহ, পৌরসভার মেয়র মো. গোলাম হাসনাইন রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. গোলাম হাফিজ রঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ।

মো. সাইদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো.খায়রুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সদস্য মো. হাবিবুর রহমান (হাবিব), উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মলয় কুমার দে, সাধারণ সম্পাদক শ্রী সংগীত কুমার পাল, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক শ্রী ভবেশ চন্দ্র দে, পুরোহিত প্রশিক্ষক প্রদীপ কুমার গোস্বামী, উত্তম কুমার রায়, সমরজিৎ গুন, ১নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেন ইমরান সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন :
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মাঠে থাকবে আ’লীগ
সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

বক্তারা বলেন, হিন্দু সম্প্রদায়ের উপর বর্বর নির্যাতন নিপীড়ন কখনোই বর্তমান আওয়ামীলীগ সরকার মেনে নেবে না, তাদের চিহ্নিত করে কঠোর হস্তে দমন করবে বলে উল্লেখ করেন। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বিনষ্ট করার জন্য কিছু কুচক্রী মহল এই সকল হিন্দু সম্প্রদায়ের মানুষদের হামলা চালাচ্ছে। যারাই এই শান্তি প্রিয় দেশে অশান্তির সৃষ্টি করতে চাচ্ছে তাদের কেউ ছাড় পাবে না।

অক্টোবর ১৯.২০২১ at ২০:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সস/রারি