ক্ষেতলালে বঙ্গবন্ধু পুত্র শেখ রাসেল এর জন্মদিন পালিত

জয়পুরহাটের ক্ষেতলালে “শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস” এই প্রতিপাদ্যে শেখ রাসেলের ৫৮-তম জন্মদিন যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়েছে। শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ছোট ছেলে শেখ রাসেল এর ৫৮-তম জন্মদিন উপলক্ষে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

বেলা ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা, পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন্নাহার গুন্না, ভাইস চেয়ারম্যান শাহারুল ইসলাম বাবু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন ও আজাহার আলী মন্ডল।

আরো পড়ুন :
ঝালকাঠিতে মাদক কারবারি গ্রেপ্তার
আত্রাই হাটকালুপাড়া ইউনিয়ন বাসীর সেবক হতে চান: সাজেদুর রহমান

উপজেলা পরিষদের সি. এ. এস. এম. শওকত এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আতাউর রহমান, শিক্ষা অফিসার মোজাম্মেল হক শাহ, নির্বাচন কর্মকর্তা আনিছার রহমান, ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ নীরেন্দ্র নাথ মন্ডল, উপজেলা সহকারী প্রোগ্রামার খায়রূইয়ার রহমান (নাহিদ), আনসার ভিডিপি’র (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মাকামাম মাহমুদাসহ সরকারি অফিসের বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী ও সাংবাদিকবৃন্দ প্রমুখ।

এছাড়াও রাজনৈতিক সংগঠন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যাংক ও বিভিন্ন অফিসে কেক কেটে তাঁর জন্মদিন উদযাপন করা হয়।

অক্টোবর ১৮.২০২১ at ২২:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোশাইশা/রারি