আত্রাই হাটকালুপাড়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান: সাজেদুর রহমান

বিজ্ঞাপন

রাজনীতিতে সকলের ভাগ্যে সফলতা আসে না। কেউ অল্পতেই সফলতার মুখ দেখে আবার কেউ জীবনের শেষ প্রান্তে এসেও হিসেব কষে জীবনে তার প্রাপ্তি কি? তারপরও ত্যাগি নেতা কর্মীরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে নিরবে দলকে ভালোবেসে যায়।

তবে রাজনীতিতে কমবেশি সকলেরই একটা স্বপ্ন থাকে। থাকে আশাও। সেই রকমই একটা আশা ও স্বপ্ন নিয়ে আত্রাই উপজেলার ৮নং হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চান দলের জন্য নিবেদিত প্রাণ, ত্যাগি ও বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শাখার সাবেক সহ-সভাপতি মো. সাজেদুর রহমান (বুলু)। তিনি এবার নওগাঁর আত্রাই উপজেলার ৮নং হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় নৌকা প্রতীকে নির্বাচন করতে চান।

এদিকে তফসিল ঘোষণা না হলেও বাজতে শুরু করেছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ডামাডোল। দলীয় মনোনয়ন পাওয়ার আশায় দৌড় ঝাঁপ শুরু করেছেন মনোনয়ন প্রত্যাশীরা। তারই ধারাবাহিকতায় মো. সাজেদুর রহমান (বুলু) হাটকালুপাড়া ইউনিয়নের নয়টি ওর্য়াডের সব শ্রেণি পেশার মানুষদের সঙ্গে চালিয়ে যাচ্ছেন মতবিনিময়। চাচ্ছেন দোয়া ও ভালোবাসা। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গেও যোগাযোগ রাখছেন সবসময়।

মো. সাজেদুর রহমান (বুলু) বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ ও লালন করে আমি রাজনীতি শুরু করেছি। আমি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইসলামের ইতিহাস বিভাগের সাবেক নির্বাচিত শ্রেণী প্রতিনিধি, বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শাখার সাবেক সহ-সভাপতি, আত্রাই উপজেলা ৮নং হাটকালুপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, আওয়ামী আইনজীবী পরিষদ নওগাঁ এ্যাভোকেট বার এ্যাসোসিয়েশনের সাবেক কোষাধক্ষ্য দায়িত্ব পালন করেছি। বর্তমানে আত্রাই উপজেলার বড় শিমলা মহিলা কলেজের সভাপতি ও আওয়ামী আইনজীবী পরিষদ নওগাঁ এ্যাভোকেট বার এ্যাসোসিয়েশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। এবং আমার পিতা মরহুম ফজলুর রহমান ৮নং হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত ৬ বার চেয়ারম্যান হয়েছিলেন।

আরো পড়ুন :
বগুড়া কাহালুতে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে তালগাছ রোপণ
শিবগঞ্জে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৬৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সাজেদুর রহমান (বুলু) আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা এবার দলের জন্য ত্যাগি নেতাকর্মীদের মূল্যায়ন করবেন। তৃণমূলের মতামতের ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন এটাই প্রত্যাশা করছি। তিনি বলেন, আসন্ন নির্বাচনে আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য একজোট হয়ে কাজ করবে এলাকাবাসী। কারণ এলাকাবাসী আমাকে ভালোবাসে। তাই আমি মনোনয়ন পেলে চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আনোয়ার হোসেন হেলাল এমপির হাতকে শক্তিশালী করতে তাদের সেবক হয়ে কাজ করতে চাই। আমি ৮নং হাটকালুপাড়া ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করব।

উল্লেখ্য, উপজেলার আত্রাই ৮নং হাটকালুপাড়া ইউনিয়নের সন্ন্যাসবাড়ী গ্রামের মৃত ফজলুর রহমান ছেলে মো. সাজেদুর রহমান (বুলু), পেশায় আইনজীবী নওগাঁ জজ কোর্ট, সাবেক (পি.পি দুদোগ), রাজনীতি। এবং তিনি ইউনিয়ন বাসী ও সকলের কাছে দোয়া ও ভালোবাসা কামনা করেন।

অক্টোবর ১৮.২০২১ at ১৬:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সোরা/রারি