আশুলিয়ায় ১১ বছরের শিশু শ্রমিককে পিটিয়ে হত্যা

টাকা চুরি করার দৃশ্য দেখে ফেলার অপরাধে সাভারের আশুলিয়ায় ফেরদৌস নামের ১১ বছরের এক শিশুকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে দুই যুবক। সোমবার সকালে আশুলিয়ার বাইশমাইল এলাকার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

নিহতের বাবা শেরপুরের অধিবাসী রহিজ উদ্দিন (৩৮) জানান, সংসারে দারিদ্রতার কারণে ফেরদৌস পরিবহনে শ্রমিক হিসেবে কাজ করতো। রোববার দিবাগত রাতে কাজ শেষে তার ছেলে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় ক্লাসিক পরিবহনে ঘুমিয়ে ছিলেন। এসময় বাসে ঘুমিয়ে থাকা পারভেজ নামের এক যুবককের টাকা চুরি করেন ওই বাসে থাকা হৃদয় নামের অপর এক যুবক।

আরো পড়ুন :
শিবগঞ্জে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৬৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
বগুড়া কাহালুতে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে তালগাছ রোপণ

এসময় শিশু শ্রমিক ফেরদৌস টাকা চুরি করার দৃশ্য দেখে ফেললে হৃদয় ও পারভেজ ফেরদৌসকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ফেরদৌসকে উদ্ধার করে চিকিৎসার জন্য আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। অপরদিকে একই হাসপাতাল থেকে পচিশ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার এস আই সামিউল। এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অক্টোবর ১৮.২০২১ at ১৫:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সহ/রারি