মতলব উত্তরের সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা

বিজ্ঞাপন

আসন্ন ইউপি নির্বাচন-২০২১ কেন্দ্র করে মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে টরকী বাজারস্থ দলীয় কার্যালয়ে সভাটি আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম খন্দকার।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমানের পরিচালনায় আসন্ন সুলতানাবাদ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য নাম আহ্বান করা হয়। এসময় চেয়ারম্যান প্রাথী আবুবকর সিদ্দিক খোকন, সেলিম সরকার, লিয়াকত আলী, নাজিম উদ্দিন সোহেল ও লাভলী আক্তার সহ ৬ জন প্রার্থীতা ঘোষনা করেন।

পরবর্তীতে সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মতামত নেওয়া হয়। ২০ জন দলীয় ভোটারদের মধ্যে ১৭ জন ভোটার আবুবকর সিদ্দিক খোকনকে নৌকা প্রতীকের চেয়ারম্যান হিসেবে সমর্থন জানান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তারা দাবী জানান আসন্ন নির্বাচনে যাতে আবুবকর সিদ্দিক খোকনকে নৌকা প্রতীক দেওয়া হয়।

তৃণমূলের নেতাকর্মীরা আরো বলেন, বিগত দিনে দলীয় নেতাকর্মীদের খোঁজ খবর নিয়েছেন আবুবকর সিদ্দিক খোকন। নেতাকর্মীদের পাশাপাশি তিনি অসহায় মানুষকেও সেবা করে যাচ্ছেন। তাই এমন জনদরদী লোককে আমরা চেয়ারম্যান হিসেবে পেতে চাই। তারা আরও বলেন, বিগত দিনে সুলতানাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ করে এমন কোন ব্যক্তিকে নৌকা প্রতীক দেওয়া হয়নি।

আরো পড়ুন :
প্রতিবন্ধী সনাতন ধর্মাবলম্বী শিশুদের মাঝে এসিএল‘র উদ্যেগে পোষাকসহ খাদ্যসামগ্রী বিতরণ
নওগাঁয় যমুনা নদীতে প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শারদীয় দূর্গোৎসবের সমাপ্তি

এবারের নির্বাচনে আজকের যে ছয়জন প্রার্থীর নাম এসেছে তার বাহিরে আওয়ামী লীগ করে না যদি এমন লোকের কাছে নৌকা প্রতীক যায় তাহলে আমরা প্রতিবাদ গড়ে তোলবো। তাই আমরা আশা করি আমাদের তৃণমূলের দাবী মেনে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী কর্মীবান্ধব নেতা আবুবকর সিদ্দিক খোকনকে নৌকা প্রতীক দিবেন।

সভায় আরো বক্তব্য রাখেন, ছয় চেয়ারম্যান প্রার্থী, সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা এর সাধারণ সম্পাদক প্রভাষক কামরুল হাসান, চাঁদপুর জেলা যুবলীগের সাবেক সদস্য মহিবুল্লাহ খোকন, ইউনিয়ন যুবলীগের সভাপতি জিলানী সরকার, সাধারণ সম্পাদক ওমর ফারুক গফুর সরকার, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক দুলাল খন্দকার, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সাইফুল ইসলাম স্বপন, ইউনিয়ন যুবলীগ নেতা লালমিয়া সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম শান্ত প্রমুখ।

অক্টোবর ১৫.২০২১ at ২০:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি