পাবনায় জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড ২০২১ অবহতিকরন সভা অনুষ্ঠিত

দেশের এর সর্ববৃহত্তম ইয়ুথ প্লাটফর্ম ইয়াং বাংলা ও সিআরআই এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড- ২০২১। জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড সম্পর্কে তরুনদের জানানোর অংশ হিসেবে আজ অনুষ্ঠিত হয়েছে অবহিতকরন সভা।

সকালে পাবনে প্রেস ক্লাব মিলনায়তনে ৩৫ টি স্বেচ্ছাসেবী সংগঠন এর শতাধিক সংগঠক দের নিয়ে শুরু হয় অবহতিকরন সভা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাবনা- ৫ আসনের সংসদ সদস্য জনাব গোলাম ফারুক প্রিন্স এমপি তরুনদের উৎসাহ প্রদান করেন। তিনি বলেন ইয়াং বাংলা, সিআরআই তরুন সমাজের উন্নয়নে অনেক ভালো কাজ করে যাচ্ছে । সৃজনশীল কাজে আওয়্যার্ড প্রদান এর উদ্যোগ গ্রহন করার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেস্টা সিআরআই এর চেয়ারপার্সন সজীব ওয়াজেদ জয় এর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা প্রেস ক্লাব এর সভাপতি এ. বি. এম. ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ। আমন্ত্রিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এটিএন নিউজ এর জেলা প্রতিনিধি রিজভী জয় ।

আরো পড়ুন :
পাবনায় সড়ক দূর্ঘটনায় নিহত ৩
নক্ষত্রমণ্ডলী থেকে এল অদ্ভুত এক সিগন্যাল

পাবনাতে আক্টিভেশন কার্যক্রম এর সমন্বয়ক জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড ২০১৫ বিজয়ী রাহাত হোসেন পল্লন বলেন তরুনদের ভালো কাজের স্বীকৃতি দিতে এবারো ইয়াং বাংলা আয়োজন করেছে জয় বাংলা ইয়ুথ আওয়্যার্ড । পাবনার সংগঠন গুলো যেন সঠিক ভাবে আবেদন করতে পারে তার জন্য এই আয়োজন।

অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন ইয়েস ফাউন্ডেশন এর সভাপতি হাবিবুর রহমান রিংকু সহ বিভিন্ন সংগঠন এর সদস্যবৃন্দ।

অনলাইনে ইয়াং বাংলার ওয়েব সাইটে রেজিস্টেশন এর মাধ্যমে সামাজিক সংগঠন গুলো আবেদন করতে পারবে আবেদন এর সময় সীমা ২৪ অক্টোবর ২০২১ পর্যন্ত।

অক্টোবর ১৫.২০২১ at ১৭:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি