পাবনায় বিশ্ব সাদাছড়ি নিরাপদ দিবস পালন

‘ডিজিটাল সাদাছড়ি, নিরাপদ পথ চলি’ এবারের এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পাবনায় বিশ্ব সাদাছড়ি নিরাপদ দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা সমাজসেবা কার্যালয় এবং জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে জেলা প্রশাসক সম্মলেন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ রুহুল আমিন। স্বাগত বক্তব্য দেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা ফারজানা তাজ। জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক সানাউল ইসলাম’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা আকতার।জেলা সমাজসেবা কার্যালয়ের প্রভেশন অফিসার পল্লব ইবনে শায়েখ’র সঞ্চালনায় আরো বক্তব্য দেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক আসাফুদ্দৌল্লাহ, মানব কল্যাণ ট্রাস্টের প্রতিষ্টাতা সভাপতি আবুল হোসেন, প্রতিবন্ধী পূনর্বাসন ও মানবাধিকার সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি সানোয়ার হোসেন প্রমুখ।

আরো পড়ুন :
জুমার নামাজ পড়তে না পারলে কি করবেন?
পাবনায় সড়ক দূর্ঘটনায় নিহত ৩

পরে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে স্মার্ট সাদাছড়ি প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন শহর সমাজসেবা কর্মকর্তা হাফিজ আহমেদ, জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনস্যাল্টেন্ট ফিজিওথেরাপি আসমাউল হুসনা সহ আরো অনেকেই।

অক্টোবর ১৫.২০২১ at ১৭:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি