মাদারীপুরে ৩৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

বিজ্ঞাপন

মাদারীপুরে ৩৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। এসময় মাদক বহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস, ৪টি মোবাইল ফোন, ৭টি সীমকার্ড ও নগদ সাড়ে ৫ হাজার টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে সদর উপজেলার আচমত আলী খান সেতুর টোল প্লাজা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, কুমিল্লার কোতয়ালী থানার তৈয়ব আলী মোল্লার ছেলে আল আমিন (৩০), একই জেলার সদর দক্ষিন থানার উড়িয়াপাড়া এলাকার কাজী আব্দুর রশিদের ছেলে কাজী আরিফ (২৩), একই এলাকার আবুল কালামের ছেলে শরিফুল ইসলাম (২২)।

আরো পড়ুন :
নিজেদের পাপের জন্য বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে: হানিফ
দুর্গা পূজামণ্ডপে কোরআন: উত্তেজনা, মন্দিরে হামলা

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (স্কোয়াড্রন লিডার) মোহাম্মদ সাদেকুল ইসলাম দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

এসময় তিনি বলেন, কুমিল্লা থেকে গাঁজা ভর্তি করে একটি মাইক্রোবাসযোগে মাদক ব্যবসায়ীরা গোপালগঞ্জ যাচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে মাদারীপুর সদর উপজেলার আচমত আলী খান সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মাইক্রোবাসে তল্লাসী চালিয়ে ২০টি প্যাকেটে থাকা ৩৯ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়।

এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস, ৪টি মোবাইল ফোন, ৭টি সীমকার্ড ও নগদ সাড়ে ৫ হাজার টাকা জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মাদারীপুর সদর মডেল থানায় মামলা হলে আদালতে পাঠানো হয়।

অক্টোবর ১৪.২০২১ at ১৭:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমদেহো/রারি