কাহালু বাজার ফার্নিচার ব্যবসায়ীদের সমন্বয় সভা

কহালু স্টেশন সড়কে ওয়াল্টন শো-রুমে, কাহালু বাজার ফার্নিচার সমিতির নতুন কমিটি গঠন ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।  সভাপতি নির্বাচীত হন মে. ইউসুফ আলী, সাধারণ সম্পাদক মো. নোমান রুবাইদ রাজন, সাংগঠনিক সম্পাদক মো. শামীম হোসেনসহ ৪৫ সদস্য বিশিষ্ট।

প্রধান অতিথি ছিলেন কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, বিশেষ অতিথি ছিলেন মো. ইউসুফ আলী। প্রথম অধিবেশন ফার্নিচার সমিতির নতুন কমিটি গঠন করা হয় সকল সদস্যদের র্সবম্মতিতে। কহালু বাজার ফার্নিচার সমিতির নতুন কমিটি গঠন করা হয় আগামী দুই বছরের জন্য।

এরপর দ্বিতীয় অধিবেশনে সমন্বয় সভা অনুষ্ঠিত হয় পৌর মেয়র, ইজারাদার, সাংবাদিক, ফার্নিচার ব্যবসায়ী, সমন্বয় সভায় কাহালু ফার্নিচার সমিতির সাধারণ সম্পাদক রাজন অভিযোগ করেন যে, ইজারাদারের আদায়কারীরা ফার্নিচার ব্যবসায়ী ও ক্রেতা সাধারনে সাথে খারাপ ব্যবহার করে এবং ইচ্ছামত খাজনা আদায় করেন, যাহা সম্পূর্ণ অবৈধ ও অন্যায় এখন আমাদের দাবী আমরা আমাদের ফার্নিচার পণ্য খাজনা আদায় তালিকা দিতে হবে, তাহলে ক্রেতা এবং বিক্রেতা ইজারাদার সকলের সুবিধা হবে বলেন।

আরো পড়ুন :
এক ঘণ্টার ডিসি কিশোরী জান্নাতুল নারী ও শিশু বান্ধব জেলা গড়তে চান
নিজেদের পাপের জন্য বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে: হানিফ

ইজারাদার রাজিব বলেন, আমাকে এ বিষয়ে জানানো হয় নাই তবে উভয় পক্ষের মধ্যে সমন্বয় করে সমাধান করা হবে। পৌর মেয়র বলেন, আমাদের পৌরসভার হাট ও বাজার এর রাজস্ব খুব কম তাই আমি কাহালু পৌরবাসী ও সকল ব্যবসী মহলের সার্বিকভাবে সহায়তা সহযোগিতা কামনা করছি।

এছাড়া ফার্নিচার ব্যবসায়ী এবং ক্রেতা সাথে ভালো ব্যবহার করা জন্য এবং খাজনার বিষয়ে ইজারাদার, ফার্নিচার মালিকদের সাথে সমন্বয় করে সমাধান করা হবে। বক্তব্য রাখেন, কাহালু প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দুপ্রক কাহালু উপজেলা সভাপতি প্রভাষক মো. মাসুদুর রহমান মাসুদ, সকল ব্যবসা প্রতিষ্ঠানে পণ্য ও খাজনার তালিকা বাধ্যতামুলক থাকতে হবে, কাহালু প্রেসক্লাবের সহ-সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক কুতুব শাহাব উদ্দিনসহ সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন, কোষাধ্যক্ষ প্রভাষক মো. শাহাবুদ্দীন, সিনিয়র সদস্য মো. আবু ছালেক তোতা, আব্দুল কাদের, কাউন্সিলর হাফেজ সাইফুল ইসলাম, শাজাহান আলী শাহ, কাহালু পৌরসভা কর্মকর্তা ও কর্মচারী সার্ভিসেস এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম।

ব্যবসায়ী ওয়াল্টন শো-রুম স্বত্বাধীকারী সাগর চৌধুরীসহ বিভিন্ন ব্যবসাী। শেষে সকলকে নৈশভোজ নিমন্ত্রণেো অংশগ্রহণ করেন।

অক্টোবর ১৪.২০২১ at ১৫:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শা/রারি