ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত-৪

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন, আহত হয়েছে আরও ৪ জন। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার গান্না ও মহেশপুর উপজেলার চড়কতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামের হাজী পাড়া হতে কয়েকজন দিনমজুর আলমসাধু যোগে কালীগঞ্জের দিকে যাচ্ছিল। পথিমধ্যে গান্না বাজারে পৌঁছালে মেহেরপুর থেকে খুলনাগানী আর এ পরিবহণের একটি বাস পিছন দিক থেকে আলমসাধুটিকে সজোরে ধাক্কা দেয়।

এতে রাস্তায় ছিটকে পড়ে ফজলু মোল্লা (৫৫) নামের এক দিনমজুর ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় আরও ৪ জন। স্থানীয়রা তাদের কে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক একজনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়।

আরো পড়ুন :
নিজেদের পাপের জন্য বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে: হানিফ
এক ঘণ্টার ডিসি কিশোরী জান্নাতুল নারী ও শিশু বান্ধব জেলা গড়তে চান

অপরদিকে, মহেশপুর শহর থেকে ব্র্যাক এনজিও কর্মী দেবদাস মন্ডল মোটরসাইকেলে যোগে চড়কতলা এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে চড়কতলা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়।

ট্রাকের ধাক্কায় দেবদাস মন্ডল রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অক্টোবর ১৪.২০২১ at ১৫:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরাউ/রারি