জয়পুরহাটে ইউপি নির্বাচনে নৌকার প্রতিক দেয়ার পর পুণরায় প্রার্থী পরিবর্তন

বিজ্ঞাপন

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পরির্বতন করা হয়েছে। রুকিন্দীপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব পুণরায় দলীয় মনোনয়ন পেয়েছেন।

বুধবার দুপুরে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেন। প্রার্থী পরিবর্তনের খবরটি মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। দ্বিতীয় ধাপে উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশিল ঘোষনা করা হয়।

আরো পড়ুন :
সব ধর্মের মানুষকে শেখ হাসিনা সমান গুরুত্ব দেন- এমপি কাজী নাবিল
ঝিনাইদহে সারা বাংলা ৮৮ প্যানেল এর জাকজমকপুর্ন ভাবে ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এগুলো হলো- রুকিন্দীপুর, সোনামুখী, গোপীপনাথপুর, তিলক ও রায়কালী ইউনিয়ন ইউনিয়ন পরিষদ। গত বৃহস্পতিবার গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন ও স্থানীয় সরকার জানপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষনা করা হয়। এই উপজেলার পাঁচটি ইউনিয়নের মধ্যে রুকিন্দীপুর ইউনিয়নে কামরুন্নাহার শিমুলকে বাদ দিয়ে বর্তমান চেয়ারম্যান আহসান কবির এপ্লবকে দলীয় মনোনয়ন প্রদান করা হয়েছে।

প্রথমে দলীয় মনোনয়ন পাওয়া কামরুন্নাহার শিমুল বর্তমানে দলীয় কোন পদে নেই। পরে প্রার্থী পরির্বতন করে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লবকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। অপরদিকে ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে প্রার্থী পরিবর্তন করে রাজিবুল ইসলাম রাজুর পরিবর্তে বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান নাদিম তালুকদারকে নৌকা প্রতিকের প্রার্থী মনোনিত করা হয়েছে।

অক্টোবর ১৩.২০২১ at ২০:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/রারি