ইবিতে ১০তলা বিশিষ্ট দুটি আবাসিক হলের ভিত্তি প্রস্তর উদ্বোধন

বিজ্ঞাপন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মেগা প্রকল্পের আওতায় ১০ তলা ও ১ হাজার আসন বিশিষ্ট দুটি আবাসিক হলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা দেড়টায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এ দুটি আবাসিক হলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।

এর আগে ভিত্তি প্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, বাংলাদেশ আজ পৃথিবীর বুকে উন্নয়নের রোল মডেল। দেশের এমন কোনো অংশ নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগে নাই। পাশাপাশি দেশের মেগা প্রকল্পের কাজগুলো দ্রুত শেষের পথে। বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে মাথা উচু করে দাঁড়িয়েছে।

আরো পড়ুন :
কেশবপুরে জলাবদ্ধ ২৭ বিলের পানি কমতে শুরু করেছে
তাড়াইলে ৪ মণ নিষিদ্ধ জাল জব্দ, পুড়ানো হয়েছে আগুনে

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, আমি আশা করছি আগামী দুই বছরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের মেগা প্রকল্পের কাজগুলো শেষ হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া সদরের ইউ.এন.ও সাধন কুমার বিশ্বাস প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের সকল স্তরের শিক্ষক, কর্মকর্তা ও কমচারীবৃন্দ এবং ছাত্রলীগ ইবি শাখার নেতাকর্মীরা। এর আগে ক্যাম্পাসে এসে প্রথমেই কুষ্টিয়া-৩ আসনের এম.পি মাহবুবউল আলম হানিফ বিশ্ববিদ্যালয়ের মেইন গেটে অবস্থিত মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

অক্টোবর ১৩.২০২১ at ১৯:৫৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/তাহা/রারি