দুমকিতে জাতীয় শ্রমিকলীগের প্রতিবাদ সভা

বিজ্ঞাপন

পটুয়াখালীর দুমকিতে পিবিআই পুলিশের নাম সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মিলন গাজীকে তার গ্রামের বাড়ি থেকে তুলে নেয়া ও শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন হাওলাদারকে অপহরণ চেষ্টার তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন উপজেলা শ্রমিকলীগ।

বুধবার (১৩ অক্টোবর) বিকেলে উপজেলা জাতীয় শ্রমিকলীগ কার্যালয়ে আয়োজিত আহুত প্রতিবাদ সভায় বক্তারা এ নিন্দা ও প্রতিবাদ করেন। উপজেলা শ্রমিকলীগের সভাপতি খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. ফোরকান আলী মৃধা, সাংগঠনিক সম্পাদক মো. ইউনুচ আলী মৃধা, আ’লীগ নেতা মো. শহিদুল ইসলাম হাওলাদার, মো. রফিকুল ইসলাম খান, মনির হোসেন গাজী, আবদুর রশিদ প্যাদা অতিথি ছিলেন।

আরো পড়ুন :
প্রথম স্ত্রীর অনুমতিতে দ্বিতীয় বিয়ে করলেন ৫৬ বছরের মুফতি
তাহিরপুরে পূঁজা মন্ডপ পরিদর্শনে উপজেলা প্রশাসন

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেণ মো. মনিরুজ্জামান, বশির উদ্দিন চৌকিদার, আবুল কালাম আজাদ, উজ্জল চন্দ্র দাস প্রমূখ। বক্তরা অভিলম্বে অপহরণকারী দুবৃত্তচক্রকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। উল্লেখ্য, শুক্রবার রাতে পিবিআই পুলিশের নাম করে ১০/১২জনের একটি দুবৃত্তচক্র উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মিলন গাজীকে তার লেবুখালীস্থ গ্রামের বাড়ি থেকে তুলে নিয়ে যায়।

যাওয়ার সময় ফেরীঘাটে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনির হোসেনকে খোঁজাখুঁজি করে এর পরের দিন অবশ্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আহতাবস্থায় মিলন গাজী উদ্ধার হয়।

অক্টোবর ১০.২০২১ at ১৮:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোজউ/রারি