শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধুর ইতিহাস ও জীবনী সম্পর্কে জানতে হবে- এমপি প্রিন্স

পাবনা কামিল(আলিয়া) মাদ্রাসায় বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন এমপি প্রিন্স।

পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, দেশপ্রেমিক হতে হলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে হবে। কারন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে মুক্তি দিয়েছিলেন দেশ স্বাধীন করার মধ্য দিয়ে, আজকে আমরা যে লাল সবুজ পতাকা নিয়ে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি বা দাঁড়াচ্ছি তার মূল কৃতিত্বের দাবিদার জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান।

বুধবার দুপুরে পাবনা কামিল(আলিয়া) মাদ্রাসায় বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রতিটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধুর ইতিহাস ও জীবনী সম্পর্কে জানতে হবে। শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারে রোজনামচা সম্পর্কে জানতে হবে।

আরো পড়ুন:
মা-বাবার সেবাযত্নসহ ৬ শর্তে মুক্তি পেলো ৭০ শিশু
পূজার আহারে নতুনত্ব ভোগের স্বাদে সাবুদানার পোলাও!

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আনসারুল্লাহ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, প্রতিষ্ঠানের গভনিংবডির সভাপতি কালাম আহমেদ, সদস্য ইদ্রিস আলী বিশ্বাস, সদস্য শেখ রাসেল আলী মাসুদ, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ আশরাফুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুন, উপজেলা আওয়ামীলীগ অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম পলাশ, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সানাউল হক সানু, সাধারন সম্পাদক নুরে আলম, এডওয়ার্ড কলেজের ছাত্রলীগের সাধারন সম্পাদক হোসেল সহ প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

অক্টোবর  ১৩.২০২১ at ১৩:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মত/জআ