জনতার মুখোমুখি আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম

বিজ্ঞাপন

“জনতার মুখোমুখি উপজেলা পরিষদ” শীর্ষক তৃনমুল মানুষের কাছে এক ব্যতিক্রমী জবাবদিহিতামুলক অনুষ্ঠানের আয়োজন করেছে পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ।

মঙ্গলবার বিকেলে পাবনার আটঘরিয়া উপজেলার চাঁদভা বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম উপজেলা প্রশাসন, পুলিশ এবং পরিষদের সকল উধ্বতন কর্মকর্তাদের সাথে নিয়ে মুখোমুখি হন স্থানীয় সাধারন জনতার মুখোমুখি। এসময় তিনি গোপন বাক্সে, ফেসবুক এবং সরাসরি জনতার অভিযোগ গ্রহন করেন ও জবাব দেন।

স্থানীয়রা কৃষি, স্বাস্থ্য সংকট, অবৈধ দখলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের অনিয়ম দুর্নীতি, বঞ্চনা, হয়রানীর নানা চিত্র তুলে ধরে সরাসরি জবাবদিহি করেন উপজেলা প্রশাসন ও পরিষদকে।

আরো পড়ুন :
ইলিশ রক্ষা অভিযান: শিবচরে আরো ৫১ জেলেকে কারাদন্ড
বিশ্বসেরা গবেষকের তালিকায় ইবির ১৭ শিক্ষক

উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম বলেন, অনেকেই সরাসরি প্রশ্ন করতে কুন্ঠাবোধ করেন। এজন্য ৯ থেকে ১১ অক্টোবর আটঘরিয়া প্রেসক্লাব ও চাঁদভা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেটের সামনে প্রশ্ন বাক্স রাখা হয়। সেই প্রশ্নের উত্তরদিতে এই আয়োজন।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্যদেন আটঘরিয়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ ইয়াছিন। উপস্থিত থেকে বক্তব্যদেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ ইয়াছিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান মোহাঈম্মীন হোসেন চঞ্চল, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন দপ্তরের প্রধান ও প্রতিনিধিবৃন্দ।

এর আগে উপজেলা পরিষদ মিলনায়তনে ২০১৯ সালের ডিসেম্বর মাসে প্রথম ‘জনতার মুখোমুখী’ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন উপজেলা চেয়ারম্যনান মো. তানভীর ইসলাম। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নেই এই অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান তিনি।

অক্টোবর ১০.২০২১ at ২৩:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ মিতা/রারি