যশোর সদর উপজেলায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক কমিটি গঠন

বিজ্ঞাপন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ যশোর জেলার সদর উপজেলা কমান্ড কাউন্সিলে মো. রাকিব উদ্দীন বাবুলকে আহবায়ক ও সর্দার নাসির আহমেদকে সদস্য সচিব করে কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া ও প্রতিষ্ঠাতা মহাসচিব সফিকুল ইসলাম বাবু এর অনুমতিক্রমে যশোর জেলার সদর উপজেলায় ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি নির্বাচিত করা হলো।

খুলনা বিভাগ কমান্ড কাউন্সিল এর আহবায়ক শেখ আব্দুল গনি এবং সদস্য সচিব জাহিদুল ইসলাস লিপু স্বাক্ষরিত এই আহবায়ক কমিটি প্রকাশিত হয়। উল্লেখ যে, নব নির্বাচিত সদর উপজেলা আহবায়ক বীরমুক্তিযোদ্ধা মৃত জামিনুর রশীদ এবং সদস্যসচিব বীরমুক্তিযোদ্ধা জিন্নাত আলীর সন্তান।

যশোর সদর উপজেলা নবগঠিত আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন যশোর জেলা কমান্ড কাউন্সিলের আহবায়ক কাজী টিটো, সদস্য সচিব শাফি সমুদ্রসহ জেলার অন্যান্য নেতৃবৃন্দ। নবগঠিত যশোর সদর উপজেলার আহবায়ক মো. রাকিব উদ্দীন বাবুল বলেন-“বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের চলমান আন্দোলনকে আরো গতিশীল করতে আমরা অঙ্গীকারাবদ্ধ।

কোটা ফিরিয়ে পাওয়ার দাবী, রাষ্ট্রায়ত্ব সম্পত্তি বিক্রির প্রতিবাদসহ কেন্দ্রীয় চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া ও মহাসচিব সফিকুল ইসলাম বাবু ভাইয়ের নেতৃত্বে ৭ দফা দাবীতে যশোর সদর উপজেলা সক্রিয়ভাবে আন্দোলন গড়ে তুলবে।’’

আরো পড়ুন :
হাত ছাড়াই তিনি বিশ্বের প্রথম ‘কার রেসার’ বারটেক ওস্টালোভস্কি
কোটচাঁদপুরে নিটল টাটার “বন্ধু সুরক্ষা” মতবিনিময়

নবগঠিত কমিটির সদস্য সচিব সর্দার নাসির আহমেদ বলেন ‘আমাকে সদস্যসচিব নির্বাচিত করায় যশোর জেলার আহবায়ক ও সদস্য সচিবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে কৃতজ্ঞতা জানাচ্ছি, সেই সাথে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ৭দফা দাবীতে সারাদেশে যে আন্দোলন চলমান রয়েছে যশোর সদর উপজেলা কমিটি আরো বেগবান করতে প্রস্তুত রয়েছে। আমরা মুক্তিযোদ্ধাদের পরিবার সুরক্ষার দাবী এবং মুক্তিযোদ্ধা সন্তানদের অধিকারের জন্য কাজ করে যেতে চাই”।

আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক হিসাবে মনোনীত হয়েছেন- মো. হারুন অর রশীদ, মো. শরিফুল ইসলাম, মো. মিজান হোসেন, মো. সাগর হোসেন, মো. রুবেল হোসেন ও নীপা মোনালীসা।

অক্টোবর ১২.২০২১ at ১৮:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি