পাবনায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বিজ্ঞাপন

পাবনায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে জেলা জাতীয় শ্রমিক লীগের আয়োজনে সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতা কর্মীরা।

পরে কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য ্যালি বের শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কার্যালয়ের সামনে এসে শেষ হয়। ্যালি শেষে কার্যালয়ে সকল অতিথিবৃন্দদের সমন্বয়ে কেককাটা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

আরো পড়ুন :
অনলাইনে বিয়ে-তালাক নিবন্ধন, চালু হচ্ছে শিগগিরই
জিনের বাদশাকে ধরল রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ

জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি ফুরকান আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ভারপ্রাপ্ত প্রদীপ সাহা’র পরিচালনায় উপস্থিত ছিলেন পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন, জেলা শ্রমিকলীগের সহ সভাপতি মাসুদ, সহ সভাপতি আমিনুল ইসলাম আমিন, যুগ্ন সম্পাদক আলমগির হোসেন, সাংগঠনিক সম্পাদক হ্যারিক, অর্থ সম্পাদক হান্নান মুন্সী, প্রচার সম্পাদক আব্দুল্লাহ, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য আব্দুল মানিক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অক্টোবর ১২.২০২১ at ১৫:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি