ফুলবাড়ীতে ফুপা কর্তৃক পাঁচ বছরের শিশু ধর্ষণ, থানায় মামলা

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সীমান্তবর্তী অনন্তপুর মাঠের পাড় গ্রামে প্রতিবেশী দুর- সম্পর্কের ফুপা কর্তৃক পুরি খাওয়ার লোভ দেখিয়ে সাড়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার বিকালে ওই শিশুর মা বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে ফুলবাড়ী থানায় এ মামলা করেন।

জানা গেছে, রোববার দুপুরে প্রতিবেশী আব্দুস ছাত্তারের ছেলে ও শিশুটির পিতার চাচাত বোনের স্বামী সাইদুল হক (৪০) এর বাড়ীর উঠানে খেলা করছিল শিশুটি। এ সময় বাড়ীতে লোকজন না থাকার সুবাদে সাইদুল হক শিশুটির হাতে ২০ টাকা দিয়ে পুরি কিনে খাওয়ার লোভ দেখায়। পরে নিজ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

আরো পড়ুন :
ভূঞাপুরে অলোয়া ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত
অভিনেতা ড. ইনামুল হক আর নেই

এক পর্যায়ে শিশুটির চিৎকারে তার মা সহ কয়েকজন নারী দ্রুত ঘটনাস্থলে গেলে ধর্ষক সাইদুল পালিয়ে যায়। স্বজনরা আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে যায়। শিশুটি বর্তমানে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিশুটির মা জানান, মেয়ের চিকিৎসা চলছে। তার অবস্থা ভালো নয়। আমি ওই লম্পটের উপযুক্ত বিচার চাই। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, মামলা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

অক্টোবর ১১.২০২১ at ২০:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিমি/রারি