বগুড়া কাহালু দূর্গাপুর ইউনিয়ন বিএনপি সন্মেলন

সোমবার (১১ অক্টোবর) দুপুর ১২ ঘটিকায় বগুড়া জেলা কাহালু উপজেলা ৭নং দুর্গাপুর ইউনিয়ন বিএনপি র দ্বি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়। দুৃ্র্গাপুর মাহমুদুর রহমান চৌধুরী হাফেজিয়া মাদ্রাসা মাঠ, সভাপতিত্ব করেন মো. আব্দুর রশিদ, আহ্বায়ক দুর্গাপুর ইউনিয়ন বিএনপি, প্রধান অতিথি ছিলেন মো. আলীআসগর হেনা, বি এন পি নি বলেন, দলকে সুসংগঠিত করতে হবে তৃণমূল পর্যায়ে নেতাকর্মী নিয়ে সম্মেলনের মাধ্যমে করতে হবে।

এতে গণতন্ত্রের চর্চার একটি স্তর যা বর্তমান সরকারের হস্তক্ষেপে তা নষ্ট হয়ে গেছে। প্রধান বক্তৃতা ছিলেন, আলহাজ্ব মো. মোশারফ হোসেন এম পি ৩৯ বগুড়া ৪ (কাহালু – নন্দীগ্রাম) ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ীকমিটির সদস্য। তিনি বলেন, আমি আপনাদের সকল কে জানাই যে নিতে আসি নাই আপনাদেরকে দিতে এসেছি, আমি সরকারি ভাবে যে সকল বরাদ্দ পাই। তা আমি আপনাদের সকলকে নিয়ে সুষ্ঠু ভাবে বন্টন করে দেয়।

আরো পড়ুন :
ঝালকাঠিতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় ৫ জেলে আটক
ভারতের জম্মু-কাশ্মিরে ৫ সেনা নিহত

আগামী দিনে দলকে সুসংগঠিত করতে হবে তৃণমূল পর্যায়ে নেতাকর্মী নিয়ে সম্মেলনে মাধ্যমে। আপনাদের এলাকার উন্নয়ন জন্য স্কুল, মসজিদ, মাদ্রাসা, রাস্তা ঘাট এর জন্য অনেক বড় বড় বরাদ্দ দিয়েছি এবং বর্তমানে তার কাজ চলছে। বিশেষ অতিথি মো. মাহাবুর রহমান বকুল, হামিদুল হক হিরু, শেখ তাহা উদ্দিন, শহিদ উন সালাম,খায়রুল বাশার, বক্তব্য রাখেন, থানা বিএনপি যুগ্নআহবায়ক নেছার উদ্দিন, থানা বিএন পির আহবায়ক কমিটির সদস্য ফরিদুর রহমান ফরিদ, কজী আব্দুর রশিদ, তোফাজ্জল হোসেন আজাদ, হুমায়ুন কবির খোকা, অধ্যক্ষ রফিকুল ইসলাম, আব্দুল করিম, থানা যুবদলের আহবায়ক মো. জিল্লুর রহমান, সিনিয়র যুগ্নআহবায়ক মো. আব্দুল মোমিন, পৌর যুবদলের আহবায়ক মো. পারভেজ আলম, যুগ্ম আহবায়ক মো. খোকন, থানা কৃষকদলের আহবায়ক মো. সাহাব উদ্দিন, সদস্য সচিব মো. হারুন অর রশিদ, সেচ্ছাসেবক দলে সদস্য সচিব সুমন, যুগ্নআহবায়ক শামিম, পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. মোস্তাকিন রহমান, ছাএদল নেতা রাকিব, হাবিব, রাকিব, সন্মেলনে মো. আব্দুর রশিদকে সভাপতি, মো. আব্দুর রশিদ উজ্জ্বল কে সাধারণ সম্পাদক ও সাদ্দাম হোসেন কে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন কমিটি ঘোষণা করেন।

অক্টোবর ১১.২০২১ at ১৯:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শা/রারি