পাবনায় জয় বাংলা ইয়ুথ আওয়্যার্ড ২০২১ এর আ্যাক্টিভেশন কার্যক্রম শুরু

বাংলাদেশ এর সর্ববৃহত্তম ইয়ুথ প্লাটফর্ম ইয়াং বাংলা ও সিআরআই এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড ২০২১। জয় বাংলা ইয়ুথ আওয়্যার্ড সম্পর্কে তরুনদের জানাতে পাবনাতে ইয়াং বাংলা পাবনা টিম ও ইয়েস ফাউন্ডেশন এর উদ্যোগে আজ থেকে শুরু হয় আ্যাক্টিভেশন কার্যক্রম।

এই কাজে উৎসাহ দিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা -৫ আসনের সংসদ সদস্য জনাব গোলাম ফারুক প্রিন্স। তিনি বলেন ইয়াং বাংলা, সিআরআই তরুন সমাজের উন্নয়নে অনেক ভালো কাজ করে যাচ্ছে। সৃজনশীল কাজে আওয়্যার্ড প্রদান এর উদ্যোগ গ্রহন করার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেস্টা সিআরআই এর চেয়ারপার্সন সজীব ওয়াজেদ জয় এর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরো পড়ুন :
স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী
নড়াইলের বাঁধাঘাটে শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দূর্গা মন্দিরের উদ্বোধন

পাবনাতে আক্টিভেশন কার্যক্রম এর সমন্বয়ক জয় বাংলা ইয়ুথ আওয়্যার্ড ২০১৫ বিজয়ী রাহাত হোসেন পল্লন বলেন তরুনদের ভালো কাজের স্বীকৃতি দিতে এবারো ইয়াং বাংলা আয়োজন করেছে জয় বাংলা ইয়ুথ আওয়্যার্ড। অনলাইনে ইয়াং বাংলার ওয়েব সাইটে রেজিস্টেশন এর মাধ্যমে সামাজিক সংগঠন গুলো আবেদন করতে পারবে আবেদন এর সময় সীমা ২৪ অক্টোবর ২০২১ পর্যন্ত।

ইয়াং বাংলা ও ইয়েস ফাউন্ডেশন এর সদ্যসরা আজ পাবনা এডওয়ার্ড কলেজে পোস্টার এর লিফলেট বিতরন এর মাধ্যমে আক্টিভেশন কার্যক্রম শুরু করে। এসময় উপস্থিত ছিলেন ইয়েস ফাউন্ডেশন এর সভাপতি হাবিবুর রহমান রিংকু, ইয়েস ভলান্টিয়ার্স এর কো-অডিনেটর রায়হান হোসেন পিয়াস, নূর মোহাম্মদ নয়ন, শোভন হাসান সহ বিভিন্ন সংগঠন এর সদস্যবৃন্দ।

অক্টোবর ১১.২০২১ at ১৫:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি