ঝিকরগাছায় প্রবীণ দিবসে প্রবীণরা পেল টর্চলাইট

বিজ্ঞাপন

“ডিজিটাল সমতা সকল বয়সের প্রাপ্যতা” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে যশোরের ঝিকরগাছায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে।স্বেচ্ছাসেবী সংস্থা পেন ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠানে প্রবীনদের মাঝে টর্চলাইট বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে উপজেলার পানিসারা ইউনিয়নের বাংলাদেশ-আমেরিকা সৌহার্দ্য ফুল বিপনন কেন্দ্রে পানিসারা ও গদখালী এলাকার মোট ৫০জন প্রবীনদের মাঝে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আর্থিক সহযোগিতায় এ টর্চলাইট প্রদান করা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় যুব পুরস্কারপ্রাপ্ত সংগঠক জহির ইকবাল। পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদ এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাহিত্যিক ও পেন ফাউন্ডেশনের সভাপতি সফিয়ার রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি আব্দুর রহিম, পেন ফাউন্ডেশনের কনসালটেন্ট টিপু সুলতান, গ্রেইল-ই কমার্স এর পরিচালক শ্রাবনী আক্তার, স্বপদেখো সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আফরোজা খাতুন বকুল, এমএমডিএফবিডি এর কো-চেয়ারম্যান সানজিদা ইয়াসমিন, নারী উদ্যোক্তা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়ীতা নাসরীন নাহার আশা।

আরো পড়ুন :
“আমাদের দেশ সুন্দর ও ভাতৃত্ববোধ সম্পূর্ণ সম্প্রীতির দেশ “- সুদীপ কুমার চক্রবর্তী
ঘোড়াঘাট মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামীলীগ প্রার্থী ইউনূছ আলী মন্ডল

সমাপনী বক্তব্য প্রদান করেন পেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইমদাদুল হক ইমদাদ। আরও উপস্থিত ছিলেন পেন ফাউন্ডেশনের সমন্বয়কারী রিজন বিশ্বাস, ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক টিমলিডার প্রেসিডেন্ট অ্যাওয়াডপ্রাপ্ত রোভার স্কাউট জুবায়ের বিন মকলেছ ও মো. রহমত উল্লাহ, স্বেচ্ছাসেবক এসএম জাহাঙ্গীর, পেন ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত স্বপ্নলোকের পাঠশালার শিক্ষক বিথী খাতুন ও সারমীন আক্তার শান্তা প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন প্রজ্ঞা, মেধা, অভিজ্ঞতায়- প্রবীনরাই আগামীর পথ দেখায়। প্রবীণদের জন্য রাতের আলো টর্চলাইট বিতরণ পেন ফাউন্ডেশনের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগকে সাধুবাদ জানাই।

অক্টোবর ১০.২০২১ at ২২:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি