‘স্যার, এ রকম ভুল আর হবে না’ আদালতে পরী মনি

মাদক মামলায় অভীনেত্রী পরী মনিসহ তিনজনের বিরুদ্ধে দেওয়া অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। রবিবার (১০ অক্টোবর) সকাল ১০টায় মাদক মামলার শুনানিতে উপস্থিত থাকার কথা থাকলেও আসামি অভিনেত্রী পরী মনি দুপুর একটা পর্যন্ত আদালতে উপস্থিত হননি। পরে দুপুর দেড়টার পর পরী মনি আদালতে হাজির হন।

বিষয়টি আদালতকে জানিয়ে পরী মনির জামিনের বিরোধিতা করে ঢাকার মহানগর দায়রা জজ আদালতের প্রধান সরকারি কৌঁসুলি (পিপি) আবদুল্লাহ আবু বলেন, আগে থেকে এই মামলায় শুনানির জন্য আজকের দিন ধার্য ছিল। সাধারণত সকাল ১০টায় প্রত্যেক আসামির আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। কিন্তু আসামি পরী মনির দুপুর একটা পর্যন্ত আদালতে হাজির হননি।

পিপি বলেন, আইন সবার জন্য সমান। প্রত্যেককে আইন মেনে চলতে হবে। আদালতে সঠিক সময়ে হাজির হতে হবে। আদালতের প্রতি সম্মান দেখাতে হবে। পরী মনির কাছ থেকে বিদেশি মদসহ ভয়ংকর রকমের মাদক এলএসডি-আইস পাওয়া গেছে উল্লেখ করে পরী মনির জামিনের বিরোধিতা করেন তিনি।

আরো পড়ুন:
ঘোড়াঘাট মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামীলীগ প্রার্থী ইউনূছ আলী মন্ডল
রাজাপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করায় কারাদণ্ড

পিপি আবদুল্লাহ আবুর বক্তব্যের পর পরী মনির আইনজীবী নীলাঞ্জনা আদালতে বলেন, ‘স্যার, এ রকম ভুল আর হবে না।’

শুনানিতে পরী মনির আইনজীবী বলেন, তদন্ত প্রতিবেদন জমা দেওয়া পর্যন্ত এই মামলায় পরী মনির জামিন মঞ্জুর করেছিলেন আদালত। তিনি জামিনের কোনো অপব্যবহার করেননি। তাই আবার তার জামিন মঞ্জুর করা হোক।

পরে আদালত উভয় পক্ষের শুনানি নিয়ে পরী মনির জামিন মঞ্জুর করেন। একই সঙ্গে মামলাটি বিচারিক আদালতে বদলির আদেশ দেন।

অক্টোবর  ১০.২০২১ at ২১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভক/জআ